রবিবার, ১৬ মে ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

মানবিক শাহ আবুল বাশারের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতির অভিযোগ

    প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
মানবিক শাহ আবুল বাশারের বিরুদ্ধে ব্যাপক দুর্নীতির অভিযোগ

সাম্প্রতিক সময়ে নিখিল বিশ্ব চিরকুমার সংঘের কথিত সভাপতি শাহ আবুল বাশার শুভর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বহির্বিশ্বে নানাবিধ অপকর্মের অভিযোগ তুলেছেন অনেকেই। তীব্র পুরুষবাদী এই নেতা সমগ্র ইউরোপ এবং বাংলাদেশে চিরকুমার সংঘ নামের বিশাল বড় এক সিন্ডিকেট তৈরি করেছেন বলে জানাগেছে।

সোশ্যাল মিডিয়ায় তার বিরুদ্ধে একাধিক নারীর সঙ্গে প্রেম এবং বহু বিবাহিত নারীর সাথে কথিত মানবিক সম্পর্ক স্থাপনের অভিযোগ রয়েছে। এ ছাড়াও টাকার বিনিময়ে তিনি অনেক বিবাহিত এবং হাইব্রিড মানবিক পুরুষদেরকে চিরকুমার সংঘের নেতা বানিয়েছেন বলেও গোপন সূত্রে জানাগেছে।

সম্প্রতি তিনি দুইশো ইউরোর বিনিময়ে রনি আহমেদ নামের এক বিবাহিত পুরুষকে চিরকুমার সংঘের অনলাইন প্রচার বিষয়ক সম্পাদক বানালে সংগঠনের তৃনমূলের নেতারা তার আদর্শ নিয়ে প্রশ্ন ছুড়তে শুরু করেন। নাম প্রকাশে অনিচ্ছুক চিরকুমার সংঘের এক সদস্য বলেন, “সভাপতি সাহেবের কথায় আমি আমার প্রেমিকাকে বিয়ে করিনি, আর এখন আমার সাবেক প্রেমিকার সাথে সভাপতির মেসেঞ্জারের স্ক্রিনশট আমি প্রতিনিয়ত পাই! এছাড়াও নিখিল বিশ্ব চিরকুমারী সংঘের কমিটি গঠনের নাম করে অসংখ্য নারীর সাথে মানবিক সম্পর্ক স্থাপনের প্রমাণও পাওয়া গেছে সভাপতি শুভর বিরুদ্ধে।”

ঘটনার সত্বতা জানতে মুঠোফোনে শাহ আবুল বাশার শুভর সাথে যোগাযোগ করলে তিনি বলেন, “সবাইতো কমবেশি দুর্নীতি করে, আমি করলেই দোষ?”। তিনি আরও বলেন, “সংগঠন করি কিসের জন্য? একটু সুযোগ সুবিধা না নিলে কিসের সভাপতি?”। এদিকে জার্মানী, ইতালি, স্পেন, পর্তুগালসহ আরো অনেক দেশে চিরকুমারদের মনে সভাপতি শুভকে নিয়ে তীব্র ক্ষোভের সঞ্চার হয়েছে। এদিকে “শুভকে পাওয়া হবে যেখানে, ধাওয়া হবে সেখানে” এমন ঘোষণা দিয়েছে প্যারিস দাম্পত্য অধিকার পরিষদ।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।
রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT