রবিবার, ১৬ মে ২০২১, ১১:০২ পূর্বাহ্ন

ওমানে বিপুল পরিমাণ মদ সহ এক প্রবাসী গ্রেফতার 

ওমান প্রতিনিধিঃ
    প্রকাশিত: বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
ওমানে বিপুল পরিমাণ মদ সহ এক প্রবাসী গ্রেফতার 

ওমানে প্রায় ৬ হাজার বোতল মদ সহ এক প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। মঙ্গলবার (১৩-এপ্রিল) এক বিবৃতিতে ওমান কাস্টম কর্তৃপক্ষ জানিয়েছে, মাস্কাটের বৌশার নামক শহরে শ্রমিকরা থাকেন এমন দুইটি স্থাপনায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় ৫ হাজার ৯০০ বোতল অবৈধ মদ সহ একজনকে আটক করা হয়। আটককৃত প্রবাসী কোন দেশের নাগরিক তা জানায়নি ওমান পুলিশ। তবে গোপন সূত্রে জানাগেছে আটককৃত প্রবাসী ভারতীয় নাগরিক। 

এদিকে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে একটি টিকটক ভিডিওতে বন্দুকের গুলির ভুয়া শব্দ ব্যবহার করায় এক বাংলাদেশী প্রবাসী গ্রেফতার হয়েছেন। মধ্যপ্রাচ্য ভিত্তিক গণমাধ্যম গালফ নিউজ জানায়, গ্রেফতার হওয়া ওই প্রবাসী বাংলাদেশি হোটেল শ্রমিক। রোববার (১১ এপ্রিল) তাকে প্রথমবার দুবাইয়ের আদালতে হাজির করা হয়। ৩৪ বছর বয়সী বাংলাদেশি এই শ্রমিকের বিরুদ্ধে পার্কিং এরিয়ায় টিকটক ভিডিও রেকর্ডিং এবং তাতে বন্দুকের গুলি এবং মানুষের চিৎকার যোগ করার অভিযোগ আনা হয়েছে।   

 

ওই বাংলাদেশি শ্রমিক এই বছরের জানুয়ারিতে নিজের টিকটক একাউন্টে ওই ভিডিওটি আপলোড করেন। ভিডিওতে বন্দুকের গুলির শব্দে মানুষের চিৎকারের শব্দ যোগ করে অনলাইনে পোস্ট করেন তিনি। পরে ভাইরাল হয়ে পড়া ভিডিওটি শনাক্ত করে দুবাই পুলিশ। সেই সঙ্গে ওই প্রবাসীকে চিহ্নিত করে গ্রেফতার করে দুবাই পুলিশ।

 

গালফ নিউজ জানায়, ওই প্রবাসীর টিকটক অ্যাকাউন্টও ব্লক করে দেওয়া হয়েছে। দুবাই পুলিশের জিজ্ঞাসাবাদে ওই শ্রমিক ভিডিওটি রেকর্ডিং ও পোস্ট করার কথা স্বীকার করেছে।  অভিযুক্ত বাংলাদেশি শ্রমিকের বিরুদ্ধে পরবর্তী শুনানি এই মাসের শেষের দিকে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বলে জানিয়েছে গালফ নিউজ।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।
রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT