রবিবার, ১৬ মে ২০২১, ১২:০৮ অপরাহ্ন

এবার আরবি গানে হিরো আলম

ডেস্ক রিপোর্টঃ
    প্রকাশিত: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
এবার আরবি গানে হিরো আলম

বাংলা, হিন্দি ও চাইনিজ গানে কণ্ঠ দেওয়ার পর এবার অ্যারাবিক গানের টিজার প্রকাশ করলেন হিরো আলম। তবে এবার গানের ভিডিওতে তার বেশভূষা অন্যরকম। আরবি গানের কারণে আরবীয়দের মতো পোশাক পড়েছেন। পাশাপাশি যমুনা নদীর চরকে আরব মরুভূমি হিসেবে গানের ভিডিওতে তুলে ধরেছেন।

একের পর এক এভাবে গান গেয়ে চলেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। সামাজিক যোগাযোগমাধ্যমে এসব নিয়ে আলোচনা-সমালোচনারও কমতি নেই। এসবকে তোয়াক্কা না করেই তিনি এগিয়ে চলেছেন নিজের মতো করে।

‘বাবু খাইছো’ নামের একটি গান গেয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। হিন্দি গান গেয়ে বেশ তোপের মুখে পড়েন আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার আরবি গানের বিষয়ে হিরো আলম বলেন, ‘রমজান মাস, তাই আরবি ভাষার গান গাওয়ার অনুরোধ করছে ভক্তরা, তাই গাইলাম আর কি।’ শিগগিরই গানটি মুক্তি পাবে বলে জানান তিনি। মরুভূমিতে গানের বিষয়ে হিরো আলম বলেন, ‘না, এইটা মরুভূমি না। এইটা যমুনা নদীর চর। বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার চরে শুটিং করছি। অনেক লম্বা চর, মরুভূমির মতো লাগে। মানুষ তেমন বুঝবে না।’

উল্লেখ্য, নিজের বানানো মিউজিক ভিডিওর মডেল হয়ে আলোচনায় এসেছিলেন হিরো আলম। তিনি  চলচ্চিত্রেও কাজ করছেন। অংশ নিয়েছিলেন নির্বাচনে। সম্প্রতি তিনি গায়ক হিসেবে আত্মপ্রকাশ করে একের পর এক গান গেয়ে যাচ্ছেন। এ নিয়ে তীব্র সমালোচনা হলেও তিনি থেমে নেই।

গানটি শুনতে এখানে ক্লিক করুন

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।
রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT