রবিবার, ১৬ মে ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন

ওমানের কারফিউ নিয়ে যা বললো স্বাস্থ্য মন্ত্রণালয়

ওমান প্রতিনিধিঃ
    প্রকাশিত: সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
ওমানের কারফিউ নিয়ে যা বললো স্বাস্থ্য মন্ত্রণালয়
ফাইল ছবিঃ

“ওমানের বেশ-কয়েকটি সংগঠন কারফিউ প্রস্তাব করেছে। সোমবার সুপ্রিম কমিটির কাছে এই প্রস্তাবনাটি উপস্থাপন করা হবে।” কারফিউ জারি নিয়ে সামাজিক যোগাযোগ-মাধ্যমে প্রচার হওয়া এই তথ্যকে পুরোপুরি গুজব বলে আখ্যায়িত করেছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। এক বিবৃতিতে মন্ত্রণালয় জানিয়েছে, সোশ্যাল মিডিয়াতে প্রচারিত পোস্টটি সত্য নয়। এই ধরণের মিথ্যা পোস্টের মাধ্যমে নাগরিকদের বিভ্রান্ত করা আইনত দণ্ডনীয় অপরাধ। সরকার এই ধরণের কাজে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে।

 

এদিকে করেনার নতুন ঢেউয়ে বিপর্যস্ত গোটা ওমান। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। করোনার লাগাম টানতে হিমশিম খাচ্ছে দেশটির স্থানীয় প্রশাসন। রবিবার (২৫-এপ্রিল) ওমান স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্য অনুসারে দেশটিতে আইসিইউতে ভর্তি রোগীর সংখ্যা ২৭৩ জন। যা দেশটির ইতিহাসে সর্বোচ্চ সংখ্যক রোগী আইসিইউতে ভর্তি রয়েছে এখন। দেশটিতে আক্রান্ত, মৃত এবং আইসিইউতে ভর্তি রোগীর সংখ্যা উদ্বেগজনকহারে বাড়ছে। এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮৮ হাজার ৮১৬ জন।

 

আজকের বুলেটিন দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।
রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT