বুধবার, ১৬ জুন ২০২১, ০৩:৫৪ অপরাহ্ন

শবে কদর উপলক্ষে ওমানের বাংলাদেশ দূতাবাস বন্ধ ঘোষণা

ওমান প্রতিনিধিঃ
    প্রকাশিত: রবিবার, ৯ মে, ২০২১
শবে কদর উপলক্ষে ওমানের বাংলাদেশ দূতাবাস বন্ধ ঘোষণা

পবিত্র শবে কদর উপলক্ষে আগামীকাল (১০-মে) ওমানের বাংলাদেশ দূতাবাস বন্ধ ঘোষণা করা হয়েছে। গত ৬ মে দূতাবাসের কাউন্সিলর মোঃ নাহিদ ইসলাম সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলে হয়, আগামী ১০-মে পবিত্র শবে কদর উপলক্ষে দূতাবাস বন্ধ থাকবে। 

May be an image of 1 person and text

ওমানে আন্ত নগর ও দূরপাল্লার বাস বন্ধ ঘোষণা

করোনা নিয়ন্ত্রণে গতকাল থেকে ওমানে শুরু হয়েছে কঠোর লকডাউন। দিনের বেলায় কিছু দোকানপাট খোলা রাখতে পারলেও রাত্রিবেলা ঘরের বাহিরেই বের হওয়া নিষেধ। এমতাবস্থায় আজ (৯-মে) থেকে আগামী ১৫ মে পর্যন্ত ওমানের সকল আন্ত নগর ও দূরপাল্লার বাস সেবা বন্ধ ঘোষণা করেছে দেশটির পরিবহন ও যোগাযোগ মন্ত্রণালয়। রবিবার এক বিবৃতিতে মন্ত্রণালয় জানিয়েছে, মাস্কাট থেকে রুস্তাক, সূর ও সালালাহ রুটের বাস ও বন্ধ থাকবে আগামী ১৫ মে পর্যন্ত। অন্যান্য রুটের সময় সংশোধন করে প্রকাশ করার কথা জানিয়েছে মন্ত্রণালয়। 

 

ওমানে সহায়তা পেলো বজ্রপাতে ক্ষতিগ্রস্ত ৭০ পরিবার 

গত ৫ মে ওমানের উত্তর আল বাতিনায় বজ্রপাতে ক্ষয়ক্ষতি হওয়া প্রায় ৭০টি পরিবারকে সাহায্য সহায়তা দেওয়া হয়েছে। প্রদেশটির আল বালাদ আলতাব নামের একটি দাতব্য প্রতিষ্ঠান এবং অন্যান্য সরকারী প্রতিষ্ঠানের সহযোগিতায় এই আর্থিক সহায়তা প্রদান করে। আর্থিক সহায়তা পাওয়া এই পরিবারগুলি উত্তর আল বাতিনা প্রদেশের আল খাবুরা এলাকায় বসবাস করতেন। বিষয়টি নিশ্চিত করেছেন এলাকাটির সামাজিক উন্নয়ন অধিদপ্তরের ডেপুটি চেয়ারম্যান সাওসান আল ইয়াকুবি। 

 

বিস্তারিত দেখুন বুলেটিনে… 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।
রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT