বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

প্রতিযোগিতায় বিজয়ী হলেন যারা

ডেস্ক রিপোর্টঃ
    প্রকাশিত: বুধবার, ১২ মে, ২০২১
প্রতিযোগিতায় বিজয়ী হলেন যারা

প্রবাস টাইম আয়োজনে বঙ্গবন্ধু অনলাইন কুইজ প্রতিযোগিতার ফলাফল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১১-মে) বাংলাদেশ সময় রাত ১১টায় প্রবাস টাইমের ফেসবুকে পেইজ এবং ইউটিউব চ্যানেল থেকে লাইভ অনুষ্ঠানের মাধ্যমে ফলাফল ঘোষণা করেন ব্র্যাক মাইগ্রেশনের প্রধান শরিফুল হাসান।

অল্প সময়ের মধ্যে প্রতিযোগিতার আয়োজন হলেও প্রবাসীদের মাঝে ব্যাপক সাড়া পড়েছে। এতে ওমান সহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে প্রায় ১২ হাজার প্রবাসী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। যাদের মধ্যে প্রায় ৫ হাজার জনই ৬০ শতাংশ সঠিক উত্তর দিয়েছেন এবং ৯০ শতাংশ সঠিক উত্তর দিয়েছেন প্রায় এক হাজার প্রতিযোগী। ৯৯ শতাংশ সঠিক উত্তর দিয়েছেন প্রায় একশো প্রতিযোগী, তবে শতভাগ সঠিক উত্তর দিয়েছেন মাত্র ৩ জন।

 

যাদের মধ্যে রয়েছেন মোহাম্মাদ আবু বকর সিদ্দিক, মোবাইল নং ৯০১৫৩০৭২। হাসান আলি, মোবাইল নং ৯৯২৬০৯৩০ ও মোহাম্মাদ জসিম, মোবাইল নং ৯১৮৮২৯৬৮। বিজয়ী তিনজনই ওমান প্রবাসী। নিয়ম অনুযায়ী এই তিনজনের মধ্যথেকে লটারির মাধ্যমে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অর্জনকারী ঘোষণা করা হয়। এতে প্রথম স্থান অর্জন করেছেন মোঃ জসিম, ২য় স্থান অর্জন করেছেন মোহাম্মাদ আবু বকর সিদ্দিক ও ৩য় স্থান অর্জন করেছেন হাসান আলী।

বিজয়ীদের মধ্যে ১ম স্থান অর্জনকারী পাবেন টিকিটসেবা ডটকমের পক্ষথেকে মাস্কাট টু ঢাকা এয়ার টিকিট অথবা সম পরিমাণ নগদ অর্থ। ২য় স্থান অর্জনকারী পাবেন ঢাকা কক্সবাজার ঢাকা এয়ার টিকিট অথবা সমপরিমাণ নগদ অর্থ। ৩য় স্থান অর্জনকারী পাবেন ফ্রেন্ডি মোবাইলের পক্ষথেকে ২৫ রিয়ালের রিচার্জ কার্ড।

 

উল্লেখ্যঃ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবাইকে প্রবাস টাইমের পক্ষথেকে আন্তরিক ধন্যবাদ এবং বিজয়ীদের অভিনন্দন! এই প্রতিযোগিতা সম্পূর্ণ অনলাইনের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে এবং ফলাফল সফটওয়্যারের মাধ্যমেই বের করা হয়েছে। যেহেতু শতভাগ অনলাইনের মাধ্যমে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে, সুতরাং এখানে কারচুপির বা অনিয়মের কোনো সুযোগ নেই।

এরপরেও যদি এই প্রতিযোগিতার ফলাফল ঘোষণা নিয়ে কারো সন্দেহ থাকে, তাহলে যেকেউ চ্যালেঞ্জ করতে পারবে। প্রবাস টাইম চ্যালেঞ্জ গ্রহণ করতে সর্বদা প্রস্তুত। প্রবাস টাইম শতভাগ নিশ্চয়তা দিচ্ছে, “এই প্রতিযোগিতায় কোনো ধরনের কারচুপি বা অনিয়মের প্রমাণ দিতে পারলে প্রবাস টাইমের পক্ষথেকে তাকে ৫ লাখ টাকা পুরষ্কার দেওয়া হবে। আর যদি কেউ চ্যালেঞ্জ গ্রহণ করে হেরে যায়, তাহলে তাকেও ৫ লাখ টাকা প্রবাস টাইমকে দিতে হবে।”

 

ফলাফল ঘোষণা দেখুন

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।
রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT