বুধবার, ১৬ জুন ২০২১, ০৫:২০ অপরাহ্ন

ওমানে আজ রাত থেকেই শিথিল হচ্ছে কারফিউ

ওমান প্রতিনিধিঃ
    প্রকাশিত: শনিবার, ১৫ মে, ২০২১
ওমানে ফের বিধিনিষেধ আরোপ শুরু

করোনা পরিস্থিতি উন্নতি হওয়ায় ওমানে আজ রাত ১২ টা থেকেই শিথিল হচ্ছে কারফিউ। শুক্রবার (১৪-মে) ওমান সুপ্রিম কমিটির বরাত দিয়ে দেশটির রয়্যাল ওমান পুলিশ জানিয়েছে, করোনা মোকাবেলায় ওমান সুপ্রিম কমিটির আরোপিত কিছু বিধিনিষেধ আজ ওমান সময় রাত ১২ টা থেকে শিথিল হচ্ছে। নতুন সিদ্ধান্ত অনুযায়ী ব্যক্তি এবং যানবাহন চলাচলের নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হয়েছে। শনিবার থেকে দেশটির নাগরিক এবং প্রবাসীরা পূর্বের মতো চলাচল করতে পারবে। তবে রাত্রিকালীন চলাচলে কিছুটা বিধিনিষেধ রয়েছে।

 

কমিটির নতুন সিদ্ধান্তে আরো বলা হয়েছে, ওমানের সকল অঞ্চলে রাত ৮টা থেকে ভোর ৪টা পর্যন্ত দোকানপাট বন্ধ থাকবে। শুধুমাত্র ফুড স্টাফ ও রেস্টুরেন্ট খোলা রাখতে পারবে। তবে, দিনের বেলায় পূর্বের ন্যায় দোকানপাট এবং রেস্টুরেন্টে ৫০ শতাংশের বেশি কাস্টমার প্রবেশ করতে পারবেনা। একইসাথে অফিস আদালতে কর্মচারী সংখ্যা কমিয়ে পুনরায় চালু করতে পারবে, তবে ৫০ শতাংশের বেশি লোক নিয়ে অফিস করা যাবেনা, বাকি ৫০ শতাংশ বাসায় থেকে কাজ করতে বলা হয়েছে।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।
রিলেটেড নিউজ
© 2020 সর্বস্বত্ব সংরক্ষিত | এই ওয়েবসাইটের লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Technical Support By NooR IT