প্রবাস টাইম
ঢাকাশুক্রবার , ৪ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
আজকের সর্বশেষ সবখবর

ওমানের কূপ থেকে এক নারীর মরদেহ উদ্ধার

প্রতিবেদক
Desc
জুন ৪, ২০২১ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ওমানের আল সিব অঞ্চলের একটি কূপের ভিতর থেকে এক মহিলার মরদেহ উদ্ধার করেছে দেশটির সিভিল ডিফেন্স অ্যান্ড অ্যাম্বুলেন্স কর্তৃপক্ষ (সিডিএএ)। শুক্রবার (৪-জুন) এক বিবৃতিতে সিডিএএ জানিয়েছে, সিব এলাকায় কূপের ভিতরে একটি অজ্ঞাত মহিলার মৃতদেহ উদ্ধার করা হয়। মরদেহ বর্তমানে মর্গে রেখেছে সিডিএএ।

কূপ থেকে মরদেহ উদ্ধার করছে সিভিল ডিফেন্স এর সদস্যরা | ছবিঃ সিভিল ডিফেন্স

 

এদিকে ওমানে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত মাস্কাট প্রদেশে দুই শিশু নিহত হওয়ার ঘটনাকে গুজব বলে জানিয়েছে রয়্যাল ওমান পুলিশ (আরওপি)। পৃথক এক বিবৃতিতে আরওপি জানিয়েছে, “দেশটির আল মোবেলা অঞ্চলে এক ফিলিপিনো গৃহকর্মীর বিরুদ্ধে দুই শিশুকে হত্যার অভিযোগ উঠেছিলো। যা পুরোপুরি ভিত্তিহীন। সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত খবরে ফিলিপিনো পৃহপরিচারিকার যে তথ্য দেওয়া হয়েছে তাও ভিত্তিহীন। সবাইকে মিথ্যা তথ্য প্রচার না করার পরামর্শ দিয়েছে আরওপি।

 

অপরদিকে ওমানের সূর অঞ্চল থেকে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে ৪ বাংলাদেশী প্রবাসীকে আটক করেছে পুলিশ। আটককৃত এক জনের নাম বিল্লাল হোসেন, তার গ্রামের বাড়ি কুমিল্লা জেলায় বলে জানাগেছে সূত্রে। বাকি ৩ জনের নাম পরিচয় না পাওয়া গেলেও স্থানীয় সূত্রে জানাগেছে সবাই বাংলাদেশী নাগরিক। আটককৃত সবাই বর্তমানে পুলিশ হেফাজতে আছে এবং তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে পুলিশ।

 

আরো দেখুনঃ যেভাবে মাস্কাট টু ঢাকা ফ্রি এয়ার টিকিট পাবেন

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।