প্রবাস টাইম
ঢাকাসোমবার , ৭ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
প্রবাসীর ট্যাক্সি | Probashir Taxi
আজকের সর্বশেষ সবখবর

বিদেশগামী যাত্রীদের করোনা পরীক্ষা এখন আর্মি স্টেডিয়ামে

প্রতিবেদক
ডেস্ক রিপোর্ট
জুন ৭, ২০২১ ৯:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিদেশগামী যাত্রীদের সুবিধার জন্য তাদের করোনা পরীক্ষার ব্যবস্থা এখন আর্মি স্টেডিয়ামে করা হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদফতর। রবিবার ( ৬ জুন) করোনা নিয়ে স্বাস্থ্য অধিদফতরের বুলেটিনে এ কথা জানান অধিদফতরের মুখপাত্র অধ্যাপক ডা. রোবেদ আমিন।

Friendi Mobile Oman | Probash Time

ফ্রেন্ডি সিমের ৪ জিবি ডাটা অফার পেতে ছবির উপর ক্লিক করুন

 

বিদেশগামী যাত্রীদের আরও  উন্নত ও ভালো সার্ভিস দেওয়ার জন্য ডিএনসিসি আরটি-পিসিআরের কার্যক্রম আার্মি স্টেডিয়ামে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান তিনি। অধ্যাপক  রোবেদ আমিন বলেন, ‘এর আগে বিদেশগামী যাত্রীদের করোনার নমুনা পরীক্ষা হতো রাজধানীর মহাখালীতে অবস্থিত ডিএনসিসি বুথে।

 

কিন্তু সেই হাসপাতালে এখন করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা দেওয়া হচ্ছে। সেটা করোনা ডেডিকেটেড হাসপাতাল হিসেবে নির্ধারিত হয়েছে। তাই এ কাজে তাদের ব্যস্ততা বেড়েছে বিধায় সেখানে অবস্থিত আটটি আরটি-পিসিআর বুথে এখন আর করোনার নমুনা পরীক্ষা হচ্ছে না।’

 

তিনি বলেন, ‘কিন্তু  সেখানে কিছু অসাধু এবং দালাল শ্রেণির ব্যক্তি মানুষকে পথভ্রষ্ট করে বিভিন্নভাবে তাদের থেকে টাকা আদায় করছে এবং ভুয়া সার্টিফিকেট দিচ্ছে। অথবা সার্টিফিকেট তাড়াতাড়ি এনে দেবে বলে মানুষের কাছ থেকে টাকা আদায় করছে।’ এ বিষয়ে সকলকে সর্তক থাকার আহ্বান জানিয়ে অধ্যাপক রোবেদ আমিন বলেন, ‘এ বিষয়ে কোনও আর্থিক লেনদেনের দায়ভার স্বাস্থ্য অধিদফতর নেবে না।’

 

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।