প্রবাস টাইম
ঢাকামঙ্গলবার , ৮ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
আজকের সর্বশেষ সবখবর

ওমানে পাঁচশ বোতল মদ সহ এক প্রবাসী গ্রেপ্তার

প্রতিবেদক
Desc
জুন ৮, ২০২১ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

ওমানে পাঁচশ বোতল মদ বহন করার অভিযোগে এক প্রবাসী গাড়ী চালককে আটক করেছে দেশটির রয়্যাল ওমান পুলিশ (আরওপি)। রবিবার (৬-জুন) এক বিবৃতিতে আরওপি জানিয়েছে, “উত্তর আশ শারকিয়া অঞ্চল থেকে ৫০০ বোতল মদ সহ এক প্রবাসীকে গ্রেফতার করা হয়। আটককৃত ব্যক্তি নিজ গাড়িতে এই মদ বহন করছিলেন বলে জানিয়েছে পুলিশ। আটককৃত ব্যক্তি কোন দেশের নাগরিক তা জানায়নি পুলিশ, তবে তার কাছথেকে উদ্ধারকৃত সকল মদ জব্দ করা হয়েছে। বর্তমানে সেই প্রবাসীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

 

Friendi Mobile Oman | Probash Time

ফ্রেন্ডি সিমের ৪ জিবি ডাটা অফার পেতে ছবির উপর ক্লিক করুন

ওমানে বাড়ছে শ্রমিকদের অধিকার লঙ্ঘনের অভিযোগ

পাঁচ দিনের ব্যবধানে ওমানে নতুন আরো ৩টি শ্রমিকদের অভিযোগ এসেছে বলে জানিয়েছে দেশটির শ্রমিকদের নিয়ে কাজ করা সংগঠন জেনারেল ফেডারেশন অব ওমান ওয়ার্কার্স (জিএফওডাব্লিউ)। সোমবার (৭-জুন) এক বিবৃতিতে ফেডারেশন জানিয়েছে, ‘‘প্রাপ্ত অভিযোগগুলো হলো শ্রমিকদের মজুরি কাটা, বিনা বেতনের ছুটিতে যেতে বাধ্য করা, কোয়ারেন্টাইন সময়ে বেতন প্রদান না করা এবং কোনো ঘোষণা ছাড়াই চাকরী থেকে বহিষ্কার করা।”

বিবৃতিতে আরো বলা হয়েছে যে, ‘‘দেশটিতে শ্রমিকদের অধিকার লঙ্ঘনের ঘটনা আবারও বৃদ্ধি পাচ্ছে। তাই সকল নিয়োগকর্তাদের সঠিকভাবে শ্রমিকদের অধিকার রক্ষায় আরো দায়িত্বশীল হবার জন্য অনুরোধ জানানো হয়।”

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।