প্রবাস টাইম
ঢাকাবুধবার , ৯ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
আজকের সর্বশেষ সবখবর

আগামী ১১ জুন থেকে মাস্কাট রুটে ফ্লাইট চালু করবে বিমান

প্রতিবেদক
Desc
জুন ৯, ২০২১ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মহামারী করোনার কারণে দীর্ঘ দেড় মাস বন্ধের পর অবশেষে আগামী শুক্রবার অর্থাৎ ১১ জুন থেকে মাস্কাট-ঢাকা রুটে যাত্রীবাহী বাণিজ্যিক ফ্লাইট চালু করবে বিমান বাংলাদেশ এয়ারলাইনস। সপ্তাহের প্রতি মঙ্গল, বৃহস্পতি, শুক্র ও রবিবার স্থানীয় সময় রাত ১০.৩০ মাস্কাট আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের এসে পৌঁছাবে রাত ৩টায়।

Friendi Mobile Oman | Probash Time

ফ্রেন্ডি সিমের ৪ জিবি ডাটা অফার পেতে ছবির উপর ক্লিক করুন

 

ওমান থেকে বাংলাদেশ প্রবেশ নিষেধাজ্ঞা তুলে নেওয়া পর গত শুক্রবার (৪ জুন) সালাম এয়ার ও ৫ জুন থেকে ইউএস বাংলা এয়ারলাইন্স ফ্লাইট চালু করে। মঙ্গলবার (৮ জুন) থেকে মাস্কাট-ঢাকা রুটে সপ্তাহে ৫টি ফ্লাইট পরিচালনা শুরু করছে সালাম এয়ার। অন্যদিকে, ইউএস-বাংলা

 

 এয়ারলাইন্স ৫ জুন থেকে সপ্তাহে চারদিন মঙ্গল, বুধ, শুক্র ও রবিবার মাস্কাট-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে। স্থানীয় সময় রাত ২টায় মাস্কাট থেকে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করবে এবং ঢাকায় স্থানীয় সময় সকাল ৮টা ৪৫ মিনিটে অবতরণ করবে ইউএস বাংলা। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে মাস্কাট থেকে ঢাকা রুটে ফ্লাইটটি পরিচালনা করা হবে।

 ওমান থেকে ঢাকায় আসা প্রবাসী বাংলাদেশিসহ সকল যাত্রীদের নিজ খরচে বাধ্যতামূলক তিনদিন প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হবে। তিনদিন পর করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ হলে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিন থেকে ছাড় পাবেন প্রবাসীরা এবং বাকি ১১ দিন নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে থাকতে হবে।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।