প্রবাস টাইম
ঢাকাবুধবার , ৩০ জুন ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
প্রবাসীর ট্যাক্সি | Probashir Taxi
আজকের সর্বশেষ সবখবর

ওমানে ভ্যাকসিন নিতে পারবে ১৮ বছরের নাগরিকরা

প্রতিবেদক
ডেস্ক রিপোর্ট
জুন ৩০, ২০২১ ৮:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আগামী রবিবার থেকে ওমানে ১৮ বছরের বা তার বেশি বয়সী নাগরিকরা করোনা ভ্যাকসিন গ্রহণ করতে পারবে বলে জানিয়েছে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়। ওমান নিউজ এজেন্সি তাদের এক প্রতিবেদনে জানিয়েছে, “স্বাস্থ্য মন্ত্রণালয় ঘোষণা অনুযায়ী দেশের সকল নাগরিকদের করোনা ভ্যাকসিনের আওতায় নিয়ে আসার জন্য আগামী রবিবার থেকে ১৮ বছরের নাগরিকরাও ভ্যাকসিন গ্রহণ করতে পারবে।”
টাইমস অফ ওমানকে দেওয়া সাক্ষাতকারে স্বাস্থ্য মন্ত্রণালয়ের এক কর্মকর্তা বলেন,‘‘নতুন এই সিদ্ধান্ত শুধুমাত্র ওমানি নাগরিকদের জন্যই প্রযোজ্য। ১৮ বছরের নাগরিকরা যারা ভ্যাকসিন গ্রহণ করতে চান তাদের https://covid19.mog.gov.com ওয়েবসাইটের মাধ্যমে বা টেরাসুদ + অ্যাপ্লিকেশন মাধ্যমে টিকা গ্রহণ করার জন্য অ্যাপয়েন্টমেন্ট বুকিং করার আহ্বান জানিয়েছে।”

এদিকে ওমানের বর্তমান পরিস্থিতি সামাল দিতে সকল নাগরিকদের করোনা ভ্যাকসিনের আওতায় নিয়ে আসার জন্য নতুন সিদ্ধান্ত নিয়েছে দেশটির সরকার। নতুন সিদ্ধান্ত অনুযায়ী দেশের বিভিন্ন স্বাস্থ্যকেন্দ্রে বিশেষ প্রয়োজনে ব্যক্তিদের বাড়িতে গিয়ে করোনা ভ্যাকসিন টিকা কার্যক্রম পরিষেবা প্রদান করবে।

সুলতান কাবুস কুইজের ফলাফল দেখুন এই লিংকেঃ https://probashtime.net/sultan-khabus/

সোমবার (২৮-জুন) মাস্কাট প্রদেশের স্বাস্থ্য সেবা অধিদফতরের জেনারেল জানিয়েছে, ‘‘চলতি সপ্তাহ থেকে শারীরিক প্রতিবন্ধী ও বয়স্ক ব্যক্তিদের জন্য করোনা ভ্যাকসিন পরিষেবা বাড়ীতে গিয়ে দেওয়া হবে।এই পরিষেবা পাওয়ার জন্য রোগীদের দ্রুত পরিবারের সদস্য বা স্বজনদের মাধ্যমে নিকটস্থ স্বাস্থ্যকেন্দ্রে ভ্যাকসিন গ্রহণের জন্য আবেদন করার নির্দেশ দিয়েছে।”

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।