প্রবাস টাইম
ঢাকাশুক্রবার , ৩০ জুলাই ২০২১
  1. chatstep de review
  2. christian cupid de review
  3. Foreign Brides
  4. অন্যান্য
  5. অপরাধ
  6. আন্তর্জাতিক
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
আজকের সর্বশেষ সবখবর

মুরাদনগর থানার ওসির বিরুদ্ধে লকডাউন ভঙ্গের মিথ্যা অভিযোগ

প্রতিবেদক
ডেস্ক রিপোর্ট
জুলাই ৩০, ২০২১ ১২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সম্প্রতি কুমিল্লা জেলার মুরাদনগর থানার ওসি সাদেকুর রহমানের বিরুদ্ধে লকডাউন ভঙ্গের মিথ্যা অভিযোগ করেছে একটি কুচক্রী মহল এমন দাবী করছেন ওসি সাদিকুর রহমান। তিনি বলেন, ” আমি পরিবার নিয়ে কুমিল্লা সদরে থাকি, সরকারি দায়িত্ব পালন করতে যেয়ে পরিবারকেও ঠিক মতো সময় দেওয়া সম্ভব হয়না। যেহেতু গত ১৫ই জুলাই থেকে ২৩ই জুলাই পর্যন্ত সরকারের কোন লকডাউন বা বিধি নিষেধ ছিলোনা, তাই আমি ঈদের পরের দিন পরিবার নিয়ে মুরাদনগর বেড়াতে যাই।

আরো পড়ুনঃ

করোনা রোগীকে স্পর্শ করলেই করোনা হয় না

ওমান ও বাংলাদেশ সরকার অনুমোদিত করোনা ভ্যাকসিনের তালিকা

ভিসা নিয়ে সুখবর দিলো ওমান শ্রম মন্ত্রণালয়

 

পরিবারের অনুরোধে ঈদের পরের দিন ১৩ নং সদর ইউনিয়নের তিতাস নদীতে নৌকা ভ্রমণের কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়, যা আমার এবং আমার পরিবারের জন্য বিব্রতকর। আসলে ঐ সময় নৌযান, মোটরযান, আকাশ পথ এবং মানুষ চলাচলে সরকারি কোনো নিষেধাজ্ঞা ছিলোনা। এরপরেও আমরা সবাই মাস্ক সহ সকল স্বাস্থ্যবিধি মেনেই সতর্কতার সাথে নৌভ্রমণ করি। তবে ছবি তোলার সময় মাস্ক খুলে ছবি তোলা হয়েছিলো। যা পরবর্তীতে এই বিষয়টি কে পুঁজি করে একটি কুচক্রী মহল পুলিশ প্রশাসনকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালাচ্ছে।”

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।