প্রবাস টাইম
ঢাকাশনিবার , ৩১ জুলাই ২০২১
  1. chatstep de review
  2. christian cupid de review
  3. Foreign Brides
  4. অন্যান্য
  5. অপরাধ
  6. আন্তর্জাতিক
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
আজকের সর্বশেষ সবখবর

‘ঘরে কোনো খাবার নেই, বাসায় ফিরে কী খাব জানি না!’

প্রতিবেদক
ডেস্ক রিপোর্ট
জুলাই ৩১, ২০২১ ৯:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

চলমান লকডাউন এবং টানা বর্ষণে যেখানে ঢাকার সাধারণ মানুষের অবস্থাই খারাপ। সেখানে দুস্থ মানুষের অবস্থা কি হতে পারে তা বুঝতে কারো কষ্ট হওয়ার কথা না। এমন করুণ পরিস্থিতিতে সামাজিক দায়বদ্ধতা থেকে সমাজের দুস্থ মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দুঃস্থ অসহায় মানুষ নিয়ে কাজ করা সংগঠন ‘সহানুভূতি’। শুক্রবার (৩০ জুলাই) বিকালে রাজধানীর শনিরআখড়া এলাকায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে ছিল চাল, ডাল, তেল, লবণ, আলু, সাবান ও মাস্ক।

May be an image of 3 people, people sitting, motorcycle and outdoors

 

করোনার এই কঠিন সময়ে খাদ্যসামগ্রী পেয়ে স্বস্তির নিশ্বাস ফেলেন তারা। ভেজা চোখে এসময় এক বৃদ্ধা বলেন, ‘ঘরে চাল নেই। ডাল নেই। কোনো খাবারও নেই। বাসায় ফিরে কী খাব জানি না! সারা দিন ঘুরে মানুষের কাছ থেকে যে টাকা পাই, তা দিয়েই চলি। কিন্তু কয়েকদিনের বৃষ্টিতে বের হতে পারছি না। আবার বের হলেও তেমন টাকা পাই না। লকডাউনে মানুষের কাছেও টাকা নেই। এমন সময় আপনাদের সহযোগিতা পেয়ে খুব খুশি লাগছে। অন্তত কয়েকদিনের খাবারের ব্যবস্থা হলো। আল্লাহ আপনাদের মঙ্গল করুক।’

No photo description available.

 

বৃষ্টি উপেক্ষা করে খাদ্যসামগ্রী বিতরণ করেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) দফতর সম্পাদক ও দৈনিক ভোরের পাতার কান্ট্রি এডিটর জান্নাতুল ফেরদৌস চৌধুরী সোহেল, দৈনিক খোলা কাগজের জয়েন্ট নিউজ এডিটর মো. রবিউল ইসলাম, দৈনিক খোলা কাগজের সিনিয়র সাব এডিটর সৈয়দ আহসান কবীর ও দৈনিক নবচেতনার সিনিয়র সাব এডিটর রাসেল হোসাইন।

সার্বিক সহযোগিতায় ছিলেন, প্রবাস টাইমের সম্পাদক বাইজিদ আল-হাসান, সাংবাদিক আলতাফ হোসেন, তুষার কান্তি রায়, জি এম রফিক, ফাহিয়ান হামিম, আবদুর রহমান, শেখ রিয়াল, প্রবাসী উজ্জ্বল চৌধুরী, মাহমুদ তুহিন, মিথুন সরকার প্রমুখ।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।