প্রবাস টাইম
ঢাকাবুধবার , ২২ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
প্রবাসীর ট্যাক্সি | Probashir Taxi
আজকের সর্বশেষ সবখবর

পতিতাবৃত্তির দায়ে ওমানে চার নারী গ্রেফতার

প্রতিবেদক
ডেস্ক রিপোর্ট
সেপ্টেম্বর ২২, ২০২১ ৬:০৮ অপরাহ্ণ
Link Copied!

পতিতাবৃত্তির অভিযোগে ওমানে চারজন নারীকে গ্রেফতার করেছে দেশটির আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বুধবার (২২-সেপ্টেম্বর) মাস্কাটের বৌশার অঞ্চল থেকে তাদেরকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ। আটককৃত ৪ নারী দেশটির শ্রম আইন ভঙ্গ করে অবৈধ দেহ ব্যবসার সাথে জড়িত ছিলো। তারা অত্র অঞ্চলের প্রবাসী এবং বিদেশিদের সাথে দেহ ব্যবসা করতো। আটককৃতরা কোন দেশের নাগরিক তা জানায়নি পুলিশ।

 

এদিকে খোজ নিয়ে জানাগেছে, ওমানের মাস্কাটের রুই, আল খয়ের, আল হিল, মোবেলা সহ ওমানের বেশকিছু অঞ্চলে অবৈধভাবে এই দেহ ব্যবসা পরিচালনা করছে একটি চক্র। এই চক্রের সাথে বাংলাদেশী, পাকিস্তানি এবং ভারতীয় নাগরিকরা জড়িত এমন তথ্য প্রমাণ প্রবাস টাইমের হাতে এসেছে। বিশেষকরে বাংলাদেশ থেকে গৃহকর্মীর ভিসায় ওমানে নিয়ে তাদের দিয়ে এই দেহ ব্যবসায় বাধ্য করা হচ্ছে এমন অভিযোগ করেছেন বেশকিছু ভুক্তভোগী নারী। 

আরো পড়ুনঃ

নিউজ পড়ে টাকা আয় করবেন যেভাবে

করোনা রোগীকে স্পর্শ করলেই করোনা হয় না

অপরদিকে এইসব চক্রের সদস্যরা শুধুমাত্র নারীদের দিয়ে দেহ ব্যবসাই করাচ্ছে বিষয়টি এমন নয়, তারা মাদক সহ মানব পাচারের সাথে জড়িত রয়েছে। এদের বিরুদ্ধে দূতাবাসের কঠোর পদক্ষেপ নেওয়ার দাবী জানিয়েছেন ওমান প্রবাসীরা। অন্যথায় এইসব গুটি কয়েক অসাধু ব্যক্তির জন্য দেশটিতে বসবাসরত সকল বাংলাদেশিদের বদনামের ভাগীদার হতে হবে বলে মনে করছেন প্রবাসীরা। 

 

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।