প্রবাস টাইম
ঢাকাবুধবার , ২৭ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
প্রবাসীর ট্যাক্সি | Probashir Taxi
আজকের সর্বশেষ সবখবর

ওমানে বিভিন্ন অপরাধে একাধিক প্রবাসী গ্রেপ্তার

প্রতিবেদক
প্রবাস ডেস্ক
অক্টোবর ২৭, ২০২১ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

ওমানে বিভিন্ন অপরাধের দায়ে একাধিক প্রবাসীকে গ্রেফতার করেছে দেশটির পুলিশ। বুধবার এক বিবৃতিতে রয়্যাল ওমান পুলিশ জানিয়েছে, আল দাখিলিয়াহ প্রদেশে লাইসেন্স-বিহীন হোটেল পরিচালনার অভিযোগে কয়েকজন প্রবাসীকে গ্রেপ্তার করা হয়েছে। প্রবাসীরা কোন দেশের নাগরিক তা জানায়নি পুলিশ। তবে গোপন সূত্রে জানাগেছে, আটককৃতরা সবাই বাংলাদেশী প্রবাসী। 

 

জানাগেছে, আটককৃত প্রবাসীরা দীর্ঘদিন যাবত ওমানের আইন লঙ্ঘন করে রেস্টুরেন্টের লাইসেন্স না নিয়েই অস্বাস্থ্যকর পরিবেশে খাবার রান্না করে তা বিক্রয় করতো। স্থানীয় পুলিশের কাছে এমন অভিযোগ করা হলে আজ সেখানে অভিযান পরিচালনা করে আরওপি। এই সময় সেখান থেকে জড়িত বেশ কয়েকজন প্রবাসীকে গ্রেপ্তার করে পুলিশ। 

এদিকে, দক্ষিণ আশ শারকিয়াহ প্রদেশে তামাক বিক্রির অভিযোগে এক প্রবাসীকে এক হাজার রিয়াল জরিমানা করেছে আদালত। দেশটির কনজিউমার প্রোটেকশন অথরিটি (সিপিএ) এই তথ্য নিশ্চিত করেছে। এক বিবৃতিতে সিপিএ জানিয়েছে,

“দক্ষিণ আল শারকিয়াহ প্রদেশে ধোঁয়াবিহীন তামাক বিক্রয়ের অভিযোগে এক আফ্রিকান প্রবাসীকে গ্রেপ্তার করে ভোক্তা সুরক্ষা বিভাগ। বুধবার আটককৃত ব্যক্তিকে আদালতে হাজির করা হয়। আদালত ভোক্তা সুরক্ষা আইন লঙ্ঘনের অভিযোগে ঐই ব্যক্তিকে এক হাজার ওমানি রিয়াল জরিমানা করে।

 

অপরদিকে ওমানের আল ধাহিরাহ প্রদেশের একটি ক্লিনিক থেকে মেয়াদোত্তীর্ণ ভেটেরিনারি ওষুধ জব্দ করেছে প্রদেশটির কৃষি ও পানি সম্পদ অধিদপ্তর। জব্দকৃত সকল ওষুধ বাজেয়াপ্ত করে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করার কথা জানিয়েছেন অধিদপ্তরের মহাপরিচালক।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।