প্রবাস টাইম
ঢাকাশনিবার , ১৩ নভেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
প্রবাসীর ট্যাক্সি | Probashir Taxi
আজকের সর্বশেষ সবখবর

বিমানের ফ্লাইট বিড়ম্বনা, ঢাকা বিমানবন্দরে ওমান প্রবাসীদের হট্টগোল

প্রতিবেদক
ডেস্ক রিপোর্ট
নভেম্বর ১৩, ২০২১ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

বিমানের ফ্লাইট বিড়ম্বনায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চরম হট্টগোল হয়েছে আজ। ফ্লাইটে আসা যাত্রীদের সূত্রে জানাগেছে, মাস্কাট থেকে চট্টগ্রাম হয়ে ঢাকায় ফ্লাইটটি আসার কথা থাকলেও রুট পরিবর্তন করে চট্টগ্রাম ট্রানজিট না দিয়ে ঢাকা এয়ারপোর্টে ট্রানজিট দেওয়া হয়। ফ্লাইটের ৯০ শতাংশ যাত্রী চট্টগ্রামের ছিলো বলে এবং টিকিটেও চট্টগ্রামে ট্রানজিটের কথা উল্লেখ ছিলো।

এ ছাড়াও এই ফ্লাইটটি গতকাল ওমান থেকে ছাড়ার কথা থাকলেও সময় পরিবর্তন করে বিমান। এদিকে ঢাকা এয়ারপোর্টে দীর্ঘ ট্রানজিট দেওয়ার কারণে এক ওমান প্রবাসী অসুস্থ হয়ে পড়েন। তবে অসুস্থ প্রবাসীকে ডাক্তার দেখাতেও গড়িমসি করে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এমন অভিযোগ প্রবাসীদের।

দীর্ঘক্ষণ অসুস্থ প্রবাসী ফ্লোরে পরে থাকলেও তাকে চিকিৎসা দিতে এগিয়ে আসেনি বিমানের কেউ। পরবর্তীতে প্রবাসীরা বিক্ষোভ করলে টনক নড়ে বিমানের স্টাফদের। বিষয়টি জানতে তাৎক্ষনিক প্রবাস টাইমের পক্ষথেকে মুঠোফোনে যোগাযোগ করা হলে জাহিদ হাসান নামে এক ওমান প্রবাসী বলেন, “গতকাল এমনিতেই মাস্কাট থেকে ফ্লাইট দেরি করে এসেছে।

 

এরপর আবার চট্টগ্রাম নামার কথা থাকলেও তারা (বিমান) ঢাকায় আমাদের নামিয়ে দেয়। দীর্ঘক্ষণ যাত্রা বিরতি দেওয়ায় আমাদের মধ্যথেকে এক যাত্রী অসুস্থ হয়ে ফ্লোরে শুয়ে পরলে আমরা কাউকেই পাইনি। অনেক ডাকাডাকি করেও বিমানের কাউকে পাইনি অসুস্থ যাত্রীকে চিকিৎসা সেবা দেওয়ার জন্য। পরবর্তীতে যাত্রীরা উত্তেজিত হয়ে পরলে একজন অফিসার এসে পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করেন।”

probashir taxi

জানাগেছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বোয়িং ০১২২ ফ্লাইটে ২২৫ জন যাত্রী নিয়ে মাস্কাট থেকে শনিবার (১৩-নভেম্বর) দুপুরে চট্টগ্রাম হয়ে ঢাকায় নামার কথা ছিলো। কিন্তু পরবর্তীতে রুট পরিবর্তন করে চট্টগ্রামের পরিবর্তে করে দুপুর ২টা ১৫ মিনিটে ঢাকায় অবতরণ করে ফ্লাইটটি। পরে ঢাকা বিমানবন্দরে ৬ ঘন্টা ট্রানজিট দেয় বিমান।

রাষ্ট্রীয় পতাকাবাহী বিমানের এমন দৃশ্য দেখে হতাশ প্রবাসীরা। ঘনঘন শিডিউল পরিবর্তন এবং যাত্রীদের সেবা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন প্রবাসীরা এমন চিত্র প্রায়ই দেখা যায় দেশের বিভিন্ন গণমাধ্যমে। এসব সমস্যা সমাধানে দ্রুত ব্যবস্থা নেবে বিমান কর্তৃপক্ষ এমনটাই প্রত্যাশা সবার।

 

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।