প্রবাস টাইম
ঢাকাশনিবার , ১৩ নভেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
প্রবাসীর ট্যাক্সি | Probashir Taxi
আজকের সর্বশেষ সবখবর

ওমানে বিভিন্ন অপরাধে একাধিক প্রবাসী গ্রেফতার 

প্রতিবেদক
প্রবাস ডেস্ক
নভেম্বর ১৩, ২০২১ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

ওমানের মাস্কাটে চুরির অভিযোগে তিন প্রবাসীকে আটক করেছে দেশটির রয়্যাল ওমান পুলিশ (আরওপি)। আজ এক বিবৃতিতে আরওপি জানিয়েছে, “আটককৃতরা মাস্কাটের বিভিন্ন বাসা বাড়ি এবং দোকান থেকে চুরি করতো। তবে আটককৃতরা কোন দেশের নাগরিক তা জানায়নি পুলিশ।

 

এদিকে, বিপুল পরিমাণ অবৈধ গাঁজা জব্দ করেছে ওমানের কাস্টমস কর্তৃপক্ষ। আজ এক বিবৃতিতে ওমান কাস্টমস জানিয়েছে, একটি পার্সেলের মাধ্যমে এই গাঁজাগুলো দেশের বাহিরে পাচার করা হচ্ছিল। পার্সেলটি কর্তৃপক্ষের সন্দেহ হওয়ায় তারা সেই পার্সেলটি জব্দ করে। পরবর্তীতে তল্লাশি করলে পার্সেলটির মধ্যথেকে বিপুল পরিমাণ গাঁজা জব্দ করা হয়। কর্তৃপক্ষ পুলিশের সহযোগিতায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে।

probashir taxi

এছাড়াও অবৈধভাবে ওমান প্রবেশে অভিযোগে ২০ প্রবাসীকে গ্রেপ্তার করেছে রয়্যাল ওমান পুলিশ (আরওপি)। আজ পৃথক এক বিবৃতিতে আরওপি  জানিয়েছে, “উত্তর আল বাতিনাহ প্রদেশের কোস্ট গার্ড পুলিশের সহযোগীতায় ২০ জন অবৈধ প্রবাসীকে গ্রেপ্তার করা হয়েছে।

আটককৃতরা নৌকায় করে অবৈধভাবে উত্তর আল বাতিনা প্রদেশের শিনাস এলাকা দিয়ে ওমান প্রবেশের চেষ্টা করছিলো। আটককৃতদের বিরুদ্ধে আইনি প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

আরো দেখুনঃ 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।