প্রবাস টাইম
ঢাকাবৃহস্পতিবার , ১৮ নভেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
প্রবাসীর ট্যাক্সি | Probashir Taxi
আজকের সর্বশেষ সবখবর

ভক্তের মুখে মূত্রত্যাগ করেন সংগীতশিল্পী সোফিয়া উরিসতা

প্রতিবেদক
প্রবাস ডেস্ক
নভেম্বর ১৮, ২০২১ ৮:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সুস্থভাবে বেঁচে থাকার জন্য সব মানুষেরই বিনোদন প্রয়োজন। কেউ বিনোদন নেয় গান শুনে,মুভি দেখে, ভ্রমণ করে আবার কেউ অসৎ পথে টাকা উড়িয়ে বিনোদন নেয়ার চেষ্টা করে। বিনোদন যেমনই হোক সেটা অবশ্যই সুস্থ হওয়া চাই। সংগীত সুস্থ বিনোদনের অন্যতম উৎস। এজন্য সংগীত শিল্পিরা থাকেন মানুষের মনে মনি কোটায়। কিন্তু কখনো কখনো এই শিল্পিরা বিতর্কিত কাজ করে মানুষের সমালোচনা কুড়িয়েছেন।

এরমকই একজন যুক্তরাষ্ট্রের জনপ্রিয় ব্যান্ড ব্রাস অ্যাগেইন্সটের সংগীতশিল্পী সোফিয়া উরিসতা। কয়েকদিন আগে একটি কনসার্টে ‘ভক্তের মুখে মূত্রত্যাগ করে দিয়েছেন তিনি। আর এই নিয়ে সংগীতপ্রেমী বিশ্বে বিতর্ক দেখা দিয়েছে। পরে অবশ্য ভুল স্বীকার করে সবার কাছে ক্ষমা চেয়েছেন সোফিয়া।

 

গত বৃহস্পতিবার দেশটির ফ্লোরিডা অঙ্গরাজ্যের ডেটোনায় আয়োজিত কনসার্টে অংশ নেন সোফিয়া উরিসতা। ব্যান্ডের প্রধান এই শিল্পী ‘রেইস অ্যাগেইন্সট দ্য মেশিন’ব্যান্ডের জনপ্রিয় গান ওয়েক আপ পরিবেশনের সময় ওই কাণ্ড ঘটান। গানের মাঝে হঠাৎ তিনি বলেন, ‘আসুন আমরা মঞ্চে একটি স্ট্যান্ট করি।’

probashir taxi
সেই সময় অনেকে ভেবেছিলেন মজার ছলে স্ট্যান্ট করার কথা বলছেন সোফিয়া। কিন্তু একজন পুরুষ ভক্ত সোফিয়ার আহ্বানে সাড়া দিয়ে মঞ্চে যান। পরে সোফিয়া প্যান্টের বোতাম খুলে ওই ভক্তকে মঞ্চে শুইয়ে দেন। এরপর সেই ভক্তর মুখে মূত্রত্যাগ করেন তিনি। আর ওই ভক্ত উঠে দাঁড়িয়ে মঞ্চের সামনের ভক্তদের উদ্দেশ্যে মুখের মূত্র ছিটিয়ে দেন।

নিউইয়র্ক-ভিত্তিক এই জনপ্রিয় সংগীতশিল্পী বলেছেন, ‘আমি সব সময় সংগীত এবং মঞ্চে সীমার মধ্যে থাকার চেষ্টা করি। কিন্তু ওই রাতে আমি সীমা ছাড়িয়ে গিয়েছিলাম।আমি সবার কাছে ক্ষমাপ্রার্থনা করছি। ক্ষমা চাইলেও কেন একজন পুরুষ ভক্তকে মঞ্চে ডেকে নিয়ে তার মুখে মূত্রত্যাগ করেছেন সে বিষয়ে বিস্তারিত জানাননি সোফিয়া উরিস্তা।

এই টুইটের জবাবে ওই ঘটনার জন্য তার প্রতি সমর্থন জানিয়ে মন্তব্য করছেন শত শত ভক্ত। একজন লিখেছেন, ‘দয়া করে, একজন রকস্টার হয়ে ক্ষমা চাইবেন না। আপনি অসাধারণ!’ দেশটির আরেক জনপ্রিয় মডেল কামিলা কস্তা ‘সোফিয়ার মঞ্চে ভক্তের মুখে মূত্রত্যাগ’র ঘটনাকে ‘চমৎকার এবং অসাধারণ’ বলেছেন।

তিনি বলেছেন, এখন পর্যন্ত আমার দেখা সবচেয়ে রক বিষয় ছিল এটি। তিনি লিখেছেন, ‘মানুষ খুবই সংবেদনশীল। একজন পুরুষ যদি এটি করতেন, তাহলে সবাই বলতেন ঠিক আছে। যদি একজন শ্বেতাঙ্গ করতেন তাহলে তারা বলতেন, অনেক সুন্দর।’

 

আরো দেখুনঃ 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।