প্রবাস টাইম
ঢাকামঙ্গলবার , ৭ ডিসেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
প্রবাসীর ট্যাক্সি | Probashir Taxi
আজকের সর্বশেষ সবখবর

ওমরা থেকে ফিরেই প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে চান মাহি

প্রতিবেদক
প্রবাস ডেস্ক
ডিসেম্বর ৭, ২০২১ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

অবশ্যই বিষয়টি সাম্প্রতিক ভাইরাল হওয়া অডিও ক্লিপ প্রসঙ্গে। এই বিষয়ে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে বিস্তারিত কথা বলতে চান, যদি সুযোগ পান। চিত্রনায়িকা মাহিয়া মাহি ওমরাহ পালনে সৌদি আরবে অবস্থান করছেন। গতকাল সোমবার সেখান থেকেই এক ভিডিও বার্তায় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে কথপোকথনের ফাঁস হওয়া অডিও নিয়ে মুখ খোলেন তিনি।

মাহিয়া মাহি সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইট করেন

মাহিয়া মাহি সামাজিক যোগাযোগ মাধ্যমে টুইট করেন

আজ মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে মাহি বলেন, ‘ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক , আমাদের মমতাময়ী মা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা র সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস এই চাওয়া ব্যর্থ হবে না।

 

সেখানে অশ্লীল ভাষায় মাহিকে ধর্ষণের হুমকি দেন সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তাকে নানা ভয়ভীতি দেখিয়ে আবাসিক হোটেলে যাওয়ার জন্যেও বাধ্য করতে শোনা যায় ওই ক্লিপে। সেখানে কথা বলতে শোনা যায় চিত্রনায়ক ইমনকেও। মূলত প্রতিমন্ত্রী ও এই নায়কের কথোপকথনটিই ভাইরাল হয়।

probashir taxi

এদিকে , ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ বলেন, তথ্য প্রতিমন্ত্রী মুরদ এবং চিত্রনায়িকা মাহির যে ফোনালাপের সঙ্গে অভিনেতা ইমনের সংশ্লিষ্টতা রয়েছে। প্রতিমন্ত্রী যখন ফোন করেন তখন ফোন রিসিভ করেন ইমন। তারপর প্রতিমন্ত্রীর সঙ্গে ইমন এবং মাহির কথোপকথন হয়। এই কথোপকথন ইতোমধ্যে ভাইরাল হয়েছে।

 

তিনি আরও বলেন, মাহি এই মুহূর্তে ওমরার জন্য সৌদি আরবে অবস্থান করছেন। তাই প্রাথমিকভাবে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। এ কারণে ইমনকে ডিবি কার্যালয়ে ডেকেছিলাম। উনি ফোনালাপের এ বিষয়ে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন। প্রায় আধা ঘণ্টাব্যাপী তার সঙ্গে ডিবি কর্মকর্তাদের কথা হয়। প্রাথমিকভাবে তার কোনো ইল মোটিভ (খারাপ উদ্দেশ্য) পাওয়া যায়নি। রাত সাড়ে ১০টার দিকে তিনি ডিবি কার্যালয়ে ত্যাগ করেন।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।