প্রবাস টাইম
ঢাকাবুধবার , ২৯ ডিসেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
প্রবাসীর ট্যাক্সি | Probashir Taxi
আজকের সর্বশেষ সবখবর

বিতর্কিত বক্তব্য, আরও এক মসজিদ বন্ধ করল ফ্রান্স

প্রতিবেদক
প্রবাস ডেস্ক
ডিসেম্বর ২৯, ২০২১ ২:০৫ অপরাহ্ণ
Link Copied!

নওমুসলিক ইমামের বিতর্কিত বক্তব্যের অভিযোগে আরও একটি মসজিদ বন্ধ করেছে ফ্রান্স। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিবিসি এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। ওই প্রতিবেদনে বলা হয়েছে, দেশটির উত্তরাঞ্চলের বেউভাইস শহরের মসজিদটি ছয় মাসের জন্য বন্ধ থাকবে বলে কর্তৃপক্ষ জানিয়েছে।

May be an image of text that says 'বাংলাদেশে সবচেয়ে কম ভাড়ায় এবং সর্বোচ্চ নিরাপত্তার সাথে ঢাকা বিমান বন্দর থেকে সারা দেশের যে কোনো জেলায় যেতে প্রবাসীর ট্যাক্সি আমিই প্রবাসী, আমার ট্যাক্রি আজই বুকিং করুন প্রবাসীর ট্যাক্সি অনলাইন বুকিং: www.probashirtaxi.com হটলাইন নাম্বার: +88 01321 199 022 বুকিংয়ের নিয়মাবলী: আপনার ফ্লাইটের টিকিটের কপি বাংলাদেশের একটি নাম্বার যেখানে কনফার্মেশন মেসেজ প্রদান করা হবে আপনার রিসিভারের নাম্বার (যদি থাকে) হোয়াটসঅ্যাপ নাম্বার মূল ভাড়ার ১০% বিকাশ পেমেন্ট W"" আপনার ভাড়ার ২% যাবে অসহায় প্রবাসীদের কল্যাণে'

এদিকে, ওই ইমামের বিরুদ্ধে কর্তৃপক্ষ বিদ্বেষ ও সহিংস বার্তা ছড়ানোর অভিযোগ এনেছে। দুই সপ্তাহ আগে ফ্রান্সের স্বরাষ্ট্রমন্ত্রী জেরাল্ড ডারমানিন জানিয়েছিলেন, ইমাম তার বক্তব্যে ‘খ্রিস্টান, সমকামী ও ইহুদিদের’ বিরুদ্ধে কথা বলায় বেউভাইসের মসজিদ বন্ধের প্রক্রিয়া শুরু করেছেন তিনি।

 

এদিকে, ওই মসজিদের ইমাম সম্প্রতি ইসলাম গ্রহণ করেছেন বলে স্থানীয় গণমাধ্যমের বরাত দিয়ে বার্তা সংস্থা এএফপি জানিয়েছে। এদিকে, এই ব্যাপারে অপ্রাসঙ্গিক বিষয়ের অবতারণা করা হয়েছে বলে দাবি করেছেন মসজিদ ব্যবস্থাপনা অ্যাসোশিয়েশনের আইনজীবী।

Probash Time

আইনজীবী জানান, ইমামকে তার দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়েছে। এর আগে চলতি মাসের মাঝামাঝি চরমপন্থা ছড়ানোর কাজে লিপ্ত থাকার অভিযোগ এনে ফ্রান্সে ২১ মসজিদ বন্ধ করে দেওয়া হয়।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।