Probash Time
বাংলাদেশমঙ্গলবার , ১১ জানুয়ারি ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

মাতারবাড়ী তাপবিদ্যুৎ কেন্দ্রে করোনা শনাক্ত ৭৫ বিদেশিসহ ১০৪ জনের

মিসবাহ রবিন
জানুয়ারি ১১, ২০২২ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ী তাপবিদ্যুৎ প্রকল্পে। গত চার দিনে ৭৫ জন বিদেশিসহ ওই প্রকল্পের ১০৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করে জেলা সিভিল সার্জন মাহবুবুর রহমান জানিয়েছেন, করোনার সংক্রমণ রোধে আপাতত বন্ধ রাখা হয়েছে প্রকল্পের একটি ইউনিটের নির্মাণকাজ।

probashir taxi
গত রোববার (৯ জানুয়ারি) দুপুরে কারণ অনুসন্ধানে সিভিল সার্জনের নেতৃত্বে তাপবিদ্যুৎ প্রকল্প এলাকা পরিদর্শন করেছেন চার সদস্যের চিকিৎসক দল। এসময় দেশি বিদেশি কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন তারা। গতকাল সোমবার (১০ জানুয়ারি) কক্সবাজার জেলা সিভিল সার্জন মাহবুবুর রহমান সংবাদমাধ্যমকে জানান, তাপবিদ্যুৎ প্রকল্পে ১৫ ইউনিটে ১০ হাজারেরও বেশি লোকজন কাজ করছে।

Probash Time
পৃথক নমুনা পরীক্ষা করাতে বলা হয়েছে আক্রান্তদের সংস্পর্শে আশা লোকজনেরও। পরীক্ষার ফলাফল নিশ্চিত না হওয়া পর্যন্ত বন্ধ রাখতে বলা হয়েছে ওই ইউনিটের কাজ। সম্প্রতি ছুটি কাটিয়ে ভারতের অনেকে বিদ্যুৎ প্রকল্পে যোগ দিয়েছেন, যাদের অনেকের করোনা শনাক্ত হয়েছে। তবে তারা ওমিক্রন আক্রান্ত কিনা তা নমুনা পরীক্ষার পর জানা যাবে। এমনকি নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানান তিনি।

 

আরো দেখুনঃ