প্রবাস টাইম
ঢাকাবৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. ওমান
  5. করোনা আপডেট
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. খোলা কলম
  9. চাকরি
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. জীবনের গল্প
  13. ধর্ম
  14. প্রতিনিধি
  15. প্রবাস
প্রবাসীর ট্যাক্সি | Probashir Taxi
আজকের সর্বশেষ সবখবর

অপপ্রচারকারী কিছু প্রবাসীর পাসপোর্ট বাতিল হতে পারে, জানালেন তথ্যমন্ত্রী

প্রতিবেদক
প্রবাস ডেস্ক
জানুয়ারি ১৩, ২০২২ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

বিদেশে বসে যারা দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন তাদের মধ্যে চিহ্নিত কয়েকজনের পাসপোর্ট বাতিল হতে পারে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন মন্ত্রী।

probashir taxi

যাদের পাসপোর্ট বাতিল হতে পারে, তাদের তালিকা তৈরি করা হয়েছে কিনা, এমন প্রশ্নের উত্তরে তথ্যমন্ত্রী বলেন, তা এখানে বলার বিষয় নয়। কারা এগুলো করছেন আমরা জানি, আপনারাও জানেন। অনেক লোক এ কাজগুলো করছেন। কিন্তু চিহ্নিত কয়েকজন আছেন যারা ক্রমাগতভাবে এ কাজগুলো করে যাচ্ছেন।

 

এর আগে, গতকাল মঙ্গলবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে আইনশৃঙ্খলা-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক জানিয়েছিলেন, বিদেশে থেকে অনেক লোক এমন মিথ্যাচার করছে। কোনো ব্যক্তির বিরুদ্ধে বলতে পারে কিন্তু রাষ্ট্রের বিরুদ্ধে বলায় তারা রাষ্ট্রদ্রোহী।

Probash Time

তিনি আরও বলেছেন, বিদেশে বসে যারা এসব করছেন তাদের পাসপোর্ট বাতিলে আমরা পরামর্শ দিয়েছি। তাদের তালিকা প্রস্তুত করে পাসপোর্ট বাতিলের জন্য উদ্যোগ নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।