প্রবাস টাইম
ঢাকামঙ্গলবার , ১৮ জানুয়ারি ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
আজকের সর্বশেষ সবখবর

ওমান সহ ১০ দেশে নিয়োগ দিচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স

প্রতিবেদক
মিসবাহ রবিন
জানুয়ারি ১৮, ২০২২ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশের বৃহত্তম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এশিয়া ও মধ্যপ্রাচ্যে আরও সম্প্রসারিত হচ্ছে। ক্রমবর্ধমান চাহিদা মেটাতে প্রতিষ্ঠানটি আন্তর্জাতিক বিপণন ও বিক্রয় বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী বাংলাদেশি নাগরিকরা আবেদন করতে পারেন।

 

যেসব স্টেশনে লোক নেওয়া হবে : ইউএই (দুবাই, শারজাহ, আবুধাবি, রাস আল খাইমাহ), ওমান (মাস্কাট), কাতার (দোহা), মালয়েশিয়া (কুয়ালালামপুর), সিঙ্গাপুর, থাইল্যান্ড (ব্যাংকক), ভারত (কলকাতা ও চেন্নাই), চীন (গুয়াংজু) , মালদ্বীপ (পুরুষ) ও শ্রীলঙ্কা (কলম্বো)।

probashir taxi

পদের নাম : ম্যানেজার-সেলস। পদের সংখ্যা : নির্ধারিত না। শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক পাস। অভিজ্ঞতা: সংশ্লিষ্ট হোস্ট দেশ বা অঞ্চলে সমমান পদে যেকোনো এয়ারলাইন্স বা ট্রাভেল এজেন্সিতে ৫-৭ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

 

অতিরিক্ত আবশ্যকতা : বয়সসীমা ৪৫ বছর। নেতৃত্বের সক্ষমতা থাকতে হবে। শক্তিশালী যোগাযোগ দক্ষতা থাকতে হবে। এরিয়া অফ রেসপনসিবিলিটিস সংক্রান্ত কাজে সিদ্ধহস্ত ও স্টেশন/অঞ্চলে বিক্রয় বৃদ্ধি নিয়ে কাজে পারদর্শী হতে হবে।

Probash Time

বিজ্ঞপ্তিতে উল্লেখিত দেশসমূহে বসবাসের অনুমতিপ্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে। স্থানীয় ভাষা জানা থাকলে অতিরিক্ত যোগ্যতা হিসেবে গণ্য করা হবে। এছাড়াও দেশসমূহের ড্রাইভিং লাইসেন্স থাকলে বাড়তি সুবিধা যোগ করা হবে। বেতন ২০০০-২২০০০ ইউএসডি ডলার ( ১,৮৮,৬২২ টাকা )

 

কাজের বিবরণ ও দায়িত্ব
১। স্টেশন/অঞ্চলের সামগ্রিক বিপণন ও বিক্রয় কার্যক্রম দেখাশোনা করা।
২। স্টেশন/অঞ্চলের বিক্রয় পরিমাণ বৃদ্ধি এবং মাসিক বিক্রয় লক্ষ্য অর্জন।
৩। বিক্রয়ের পরিমাণ বাড়াতে ট্রাভেল এজেন্টদের সঙ্গে যোগাযোগ করা।
৪। কর্পোরেট এবং এজেন্টদের সঙ্গে দেখা করা এবং তাদের ভ্রমণের পরিকল্পনা ওবুক করতে সহায়তা করা
৫। সংশ্লিষ্ট আয়োজক দেশ/অঞ্চলের বিভিন্ন প্রাসঙ্গিক সংস্থার সাথে যোগাযোগ বজায় রাখা
৬। নিজ দেশ এবং বিভাগীয় প্রধানের সাথে ক্রমাগত যোগাযোগ
৭। ম্যানেজমেন্ট দ্বারা নির্ধারিত অন্য কোন কাজ।

আবেদন যেভাবে : শুধুমাত্র স্বস্ব স্টেশন/অঞ্চলে বসবাসকারী যোগ্য বাংলাদেশি নাগরিকদের ২১ জানুয়ারি, ২০২২ তারিখের মধ্যে সিভি পাঠাতে অনুরোধ করা হয়েছে। সিভি পাঠানো যাবে career@usbair.com-এ ইমেইল ঠিকানায়।

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।