প্রবাস টাইম
বাংলাদেশরবিবার , ১০ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসীর স্ত্রীর গোপন ছবি নিয়ে মোবাইল চোরের চাঁদা দাবি

মিসবাহ রবিন
এপ্রিল ১০, ২০২২ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

রাজবাড়ী সদর উপজেলায় এক প্রবাসীর স্ত্রীর গোপন ছবি ও ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তিন লাখ টাকা চাঁদা দাবি করেছেন মোবাইল চোর। রাজবাড়ী সদর উপজেলার এই ঘটনায় জেলার এক নম্বর আমলি আদালতে মামলা দায়ের করেছেন কুয়েত প্রবাসীর এক স্ত্রী। প্রবাসীর স্ত্রীর করা ওই মামলার আসামি হলেন প্রবাসীর প্রতিবেশী মো. লালচাঁদ বেপারীর ছেলে মো. মাহবুব বেপারীসহ অজ্ঞাতনামা ২-৩ জন।

 

প্রবাসীর স্ত্রী খাদিজা বেগম মামলায় অভিযোগ করেন, তার স্বামীসহ তিন ভাই প্রবাসে থাকেন। তিনি তার দুই জা এবং বৃদ্ধ শ্বশুর-শ্বাশুড়ি বাড়িতে থাকেন। ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি রাত ৯ টার দিকে তারা বাড়ির সবাই রাতের খাবার খেয়ে শুয়ে পড়েন। রাত সাড়ে ১০টার দিকে তার ঘরের জানালা দিয়ে তাদের প্রতিবেশী মাহবুব বেপারী তার স্যামসাং ও হুয়াওয়েই কোম্পানির দু’টি স্মার্ট ফোন চুরি করে নিয়ে যায়। মাহবুব দৌড়ে পালানোর সময় প্রবাসীর স্ত্রী বাইরের লাইটের আলোতে মাহবুবকে স্পষ্ট দেখতে পান। চুরি হওয়া মোবাইল দু’টিতে ওই নারী ও তার স্বামীর ব্যক্তিগত ছবি ও ভিডিও ছিল।
Friendi Mobile Oman ADVERTISEMENT

এ ঘটনায় তিনি থানায় অভিযোগ দিলে থানা কর্তৃপক্ষ মামলা না দিয়ে আদালতে মামলা করার পরামর্শ দেন। পরে তারা ঘটনাটি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানালে বিষয়টি নিয়ে কয়েকবার সালিশে বসা হয়। শালিসে মাহবুব মোবাইল চুরির কথা স্বীকার করে মোবাইল ফেরৎ দিবে বলে জানায়। কিন্তু পরে সে মোবাইল ফেরৎ না দিয়ে নানা টালাবাহানা করতে থাকে। চলতি বছরের ২৭ জানুয়ারি মাহবুব তার ব্যক্তিগত মোবাইল নম্বর থেকে প্রবাসীর স্ত্রীর নম্বরে একটি মেসেজ পাঠায়। মেসেজে লিখা ছিল, ‘আপনার একটা ভিডিও আমার কাছে আছে।’

unimoni oman

মাহবুব প্রবাসীর স্ত্রীর ভিডিও ও ছবি ইন্টারনেটে ছেড়ে দেবে বলে হুমকি দেয়। মোবাইলে মেসেজ পাঠানোর ঘটনায় ৩০ জানুয়ারি রাজবাড়ী সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ওই নারী। গত ২৯ ফেব্রুয়ারি দুপুর দেড়টার দিকে মাহবুব অজ্ঞাতপরিচয় ২-৩জন লোক নিয়ে খাদিজার স্বামীর বাড়িতে এসে মোবাইলের মেসেজ পাঠানোর বিষয় নিয়ে ওই নারীকে বেশি বাড়াবাড়ি করতে নিষেধ করে।

 

আর মোবাইলের ছবি ও ভিডিও ডিলিট করাতে চাইলে তাকে তিন লাখ টাকা দিতে হবে বলে খাদিজার কাছে চাঁদা দাবি করে। এরপর মাহবুব তার কোমর থেকে ধারালো চাকু বের করে প্রবাসীর স্ত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। সবশেষ গত ৩১ মার্চ বিকেল ৪টার দিকে মাহবুবও প্রবাসীর স্ত্রীর কাছে টাকা দাবি করে।

 

এ ঘটনায় নিরুপায় হয়ে প্রবাসীর স্ত্রী মঙ্গলবার (৫ এপ্রিল) রাজবাড়ীর বিজ্ঞ এক নম্বর আমলি আদালতে মাহবুবের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে রাজবাড়ী সদর থানার ওসিকে ঘটনাটি তদন্ত করে আগামী ২২ আগস্টের মধ্যে আদালতে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

ওমানে বাড়লো প্রবাসীদের ওয়ার্ক পারমিটের মেয়াদ

ওমানে মর্মান্তিক পাহাড়ধসে আরো এক প্রবাসীর মরদেহ উদ্ধার

তুরস্কের হায়া সোফিয়ায় ৮৮ বছরে প্রথম তারাবি হতে চলেছে 

হিজাব ইস্যুতে মেয়েদের টার্গেট করা হচ্ছে: মিস ইউনিভার্স

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

ওমান থেকে টাকার মেশিনটি বাক্সবন্দী হয়ে দেশে ফিরছে!

ওমানে ব্যাংক থেকে টাকা চুরির অভিযোগে চার প্রবাসী গ্রেপ্তার

ওমানে পাথর ধ্বসের পর এবার মাটিধসে এক প্রবাসী নিহত

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।