প্রবাস টাইম
বাংলাদেশবৃহস্পতিবার , ১৪ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

এক গানেই ১ কোটি রুপি নিচ্ছেন পূজা

মিসবাহ রবিন
এপ্রিল ১৪, ২০২২ ৫:০২ অপরাহ্ণ
Link Copied!

দক্ষিণ ভারতের সিনেমার নাম উঠলে বেশিরভাগ সময় নায়কদের কথাই আসে। তবে এমন অনেক নায়িকাও আছেন যারা মাতিয়ে বেড়াচ্ছেন এ ইন্ডাস্ট্রি। শুধু যে হিট সিনেমাই দিচ্ছেন তা কিন্তু নয়। সেই সঙ্গে বলিউডে হয়েছে তাদের অভিষেক। তেমনই একজন পূজা হেগড়ে।

মিস ইন্ডিয়া ২০০৯ প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন, তবে প্রথম দিকেই বাদ পড়ে যান। এরপরও অবশ্য মিস ইন্ডিয়া ট্যালেন্টেড ২০০৯ সম্মান জিতেছিলেন। পরের বছর তিনি পুনরায় আবেদন করেছিলেন মিস ইন্ডিয়াতে এবং মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০১০ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার্স-আপ হয়েছিলেন। এ ছাড়াও তিনি পার্শ্ব প্রতিযোগিতা মিস ইন্ডিয়া সাউথ গ্ল্যামারাস হেয়ার ২০১০-এর মুকুট জিতেছিলেন।

পূজা হেগড়ে

পূজা হেগড়ে

সুন্দরের এত সব মুকুট মাথায় নেওয়া মেয়েটি এসে পাড়ি জমালেন দক্ষিণের সিনেমায়। শুরুতে সাফল্য পেতে বেশ বেগ পেতে হলেও ধীরে ধীরে নিজের সৌন্দর্য ও মেধাকে কাজে লাগিয়ে ইন্ডাস্ট্রিতে পাকা পোক্ত অবস্থান করে এনেছিলেন। কয়েক বছর হলো বলিউডেও পা রেখেছেন এ অভিনেত্রী। আর সেখানেও নিজের দক্ষতার প্রমাণ রেখেছেন। দক্ষিণের জনপ্রিয় অভিনেতা প্রভাস ও পূজা হেগড়ে অভিনীত ‘রাধে শ্যাম’ ছবিটি ইতোমধ্যেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সিনেমাটি তেমন ব্যবসা করতে না পারলেও প্রভাস ও পূজার অভিনয় মন কেড়েছে সবার।

পরিচালক অনিল রবিপুরী নির্মাণ করছেন ‘এফ থ্রি: ফান অ্যান্ড ফ্রাস্ট্রেশন’ সিনেমা। সিনেমাটিতে একটি আইটেম গানে রূপের দ্যুাতি ছড়াবেন পূজা হেগড়ে। টলিউড ডটনেট এক প্রতিবেদনে জানিয়েছে, সিনেমাটির আইটেম গানে পারফর্ম করবেন পূজা হেগড়ে। ‘রাধে শ্যাম’ খ্যাত এই অভিনেত্রী গানটির জন্য পারিশ্রমিক নিচ্ছেন ১ কোটি রুপি। খুব শিগগির গানটির দৃশ্যধারণের কাজ শুরু হবে। সিনেমাটির প্রযোজক দিল রাজুর পছন্দে গানটির জন্য পূজাকে নেয়ার সিদ্ধান্ত হয়েছে।

পূজা হেগড়ে

পূজা হেগড়ে

‘এফ থ্রি’ সিনেমায় প্রধান নারী চরিত্রে দেখা যাবে তামান্না ভাটিয়া ও মেহেরীনকে। সোনাল চৌহান গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও অভিনয় করছেন—অঞ্জলি, রাজেন্দ্র প্রসাদ, সুনীল, ম্রুরালি শর্মা, সংগীতা, আলী প্রমুখ। আগামী ২৭ মে সিনেমাটি মুক্তির কথা রয়েছে। পূজা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বিস্ট’। নেলসন পরিচালিত আলোচিত এই সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করেছেন থালাপাতি বিজয়। বুধবার (১৩ এপ্রিল) মুক্তি পেয়েছে সিনেমাটি।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে বাংলাদেশি হাফেজ

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই বিমানের সংঘর্ষ

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

ওমানে বাড়লো প্রবাসীদের ওয়ার্ক পারমিটের মেয়াদ

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

তুরস্কের হায়া সোফিয়ায় ৮৮ বছরে প্রথম তারাবি হতে চলেছে 

হিজাব ইস্যুতে মেয়েদের টার্গেট করা হচ্ছে: মিস ইউনিভার্স

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।