প্রবাস টাইম
বাংলাদেশশুক্রবার , ১৫ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

টানা ৩ মাস ধরে কিশোরকে বলাৎকার, কনস্টেবল গ্রেফতার

মিসবাহ রবিন
এপ্রিল ১৫, ২০২২ ২:২৪ অপরাহ্ণ
Link Copied!

ফেনীতে কিশোরকে দেহ তল্লাশীর ফাঁদে ফেলে বলাৎকার করে ভিডিও চিত্র ধারণ করে ইউনুস আলী নামে এক পুলিশ সদস্য। এরপর টানা তিন মাস ধরে বলাৎকার করা হয় আবির হোসেন আকাশ নামে ওই কিশোরকে। বলাৎকারের অভিযোগে ইতোমধ্যে গ্রেফতার করা হয়েছে ইউনুস আলীকে।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ওই কিশোরের মা বাদী হয়ে ইউনুসকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা করেন। পরে অভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়
জানা গেছে, প্রথম নির্যাতনের ভিডিও ধারণ করে টানা তিন মাস ওই কিশোরের ওপর নির্যাতন চালায় পুলিশ কনস্টেবল ইউনুস আলী।

Friendi Mobile Oman ADVERTISEMENT

নির্যাতিত আকাশ জানান, প্রথমে মামলার ভয় দেখিয়ে তাকে বলাৎকার করা হয়। এরপর সেই বলাৎকারের ভিডিও ইমোতে পাঠায় এবং ভাইরাল করার হুমকি দিয়ে তাকে গত কয়েকমাস ক্রমাগত বলাৎকার করে আসছে ওই পুলিশ কর্মকর্তা। পরে উপায়ন্তর না দেখে পরিবারের সদস্যদের জানালে থানায় মামলা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কিশোরকে বলাৎকারের ঘটনায় গ্রেপ্তার ওই পুলিশ সদস্যকে সাময়িকভাবে বহিষ্কারও করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ফেনী মডেল থানার সামনে নির্জন একটি স্থান বলাৎকারের নিরাপদ স্থান হিসেবে বেছে নেয় ইউনুস আলী। ধারণ করা বলাৎকারের ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে গভীর রাতে ওই স্থানেই কিশোরকে প্রায়ই নির্যাতন করতেন তিনি।

নির্যাতিত ওই কিশোর জানায়, গত বছরের ২৩ ডিসেম্বর ফেনীর মহিপালে দেহ তল্লাশির নামে তাকে আটক করে ইউনুস আলী। এরপর তাকে নিয়ে যায় পাশ্ববর্তী একটি হোটেলে। সেখানে মামলার ভয় দেখিয়ে তাকে বলাৎকার করে ইউনুস। সে সময় মোবাইলে ধারণ করা ভিডিওর ভয় দেখিয়ে ভুক্তভোগীর কাছ থেকে টাকাও হাতিয়ে নেয় সে।

unimoni oman

শুধু তাই নয়, ইউনুস তার কিছু সহযোগীদেরও তার পেছনে লেলিয়ে দেয় বলে অভিযোগ কিশোরের। সে আরও জানায়, নিজেকে রক্ষা করতে কোনো উপায়ন্তর না পেয়ে ইউনুসের মোবাইল চুরি করে সকল ভিডিও মুছে ফেলে সে। পরে চুরির অভিযোগে মোবাইল উদ্ধারে পুলিশ মাঠে নামলে বেরিয়ে আসে আসল রহস্য। জানাজানি হয় পুরো ঘটনাটি।

জানতে চাইলে ওসি নিজাম উদ্দিন জানান, ‌নির্যাতিত কিশোর পুলিশের জিম্মায় রয়েছে। সে আদালতে ২২ ধারায় জবানবন্দি দেবে। আজ শুক্রবার কিশোরের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হবে।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে বাংলাদেশি হাফেজ

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই বিমানের সংঘর্ষ

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

ওমানে বাড়লো প্রবাসীদের ওয়ার্ক পারমিটের মেয়াদ

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

তুরস্কের হায়া সোফিয়ায় ৮৮ বছরে প্রথম তারাবি হতে চলেছে 

হিজাব ইস্যুতে মেয়েদের টার্গেট করা হচ্ছে: মিস ইউনিভার্স

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।