প্রবাস টাইম
বাংলাদেশসোমবার , ১৮ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালালেন ছাত্রদল নেতা হৃদয়

মিসবাহ রবিন
এপ্রিল ১৮, ২০২২ ১২:২৪ অপরাহ্ণ
Link Copied!

প্রবাসীর স্ত্রীকে নিয়ে পালানোর অভিযোগ উঠেছে কাউসার আহমেদ হৃদয় নামে এক ছাত্রদল নেতার বিরুদ্ধে। এ ঘটনায় ময়মনসিংহ জেলার ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী গৃহবধূর মা। অভিযুক্ত হৃদয় উপজেলার ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও একই ইউনিয়নের চাঁনপুর গ্রামের রুস্তম তালুকদারের ছেলে।

Friendi Mobile Oman ADVERTISEMENT
অভিযোগ সূত্রে জানা গেছে, প্রায় ৯ বছর আগে ডাকাতিয়া ইউনিয়নের আংগারগাড়া গ্রামে এক প্রবাসীর সঙ্গে ঐ নারীর বিয়ে হয়। তাদের এক ছেলে রয়েছে। কিন্তু স্বামী দীর্ঘদিন ধরে প্রবাসে থাকায় গৃহবধূকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিতে থাকেন ছাত্রদল নেতা হৃদয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বিষয়টি টের পেয়ে তাদের দুজনকেই নানাভাবে বোঝানোর চেষ্টা করেন গৃহবধূর পরিবারের লোকজন। কিন্তু কোনো লাভ হয়নি। গত ১৫ এপ্রিল সকালে স্বামীর বাড়ির পাশের সড়কে আসেন ঐ গৃহবধূ। এ সময় দু-তিনজনের সহযোগিতায় ঐ গৃহবধূকে একটি অটোরিকশায় তুলে নিয়ে যান হৃদয়।

unimoni oman

বিষয়টি আশপাশের কয়েকজন টের পেলেও অটোরিকশাটি ধরতে পারেননি। এরপর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান মেলেনি। ভালুকা মডেল থানার (ওসি) কামাল হোসেন বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীর মা। বিষয়টি তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

হিজাব ইস্যুতে মেয়েদের টার্গেট করা হচ্ছে: মিস ইউনিভার্স

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।