প্রবাস টাইম
বাংলাদেশমঙ্গলবার , ১৯ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ওমানে করোনায় মৃত শূন্য আরো একদিন, সুস্থতার হার প্রায় ৯৯ শতাংশ  

মিসবাহ রবিন
এপ্রিল ১৯, ২০২২ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

ওমানে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি। তবে একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৩১ জনের। মঙ্গলবার ওমান স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, এখন পর্যন্ত দেশটিতে সর্বমোট শনাক্তের সংখ্যা ৩ লাখ ৮৮ হাজার ৯২২ জন এবং সুস্থের সংখ্যা ৩ লাখ ৮৪ হাজার ২ জন। বর্তমানে ওমানে করোনার বিপরীতে সুস্থতার হার প্রায় ৯৯ শতাংশ। 

 

এদিকে, বাংলাদেশেও গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কারো মৃত্যু হয়নি। তবে একই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৫০ জনের। মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, দেশে এ পর্যন্ত করোনায় মারা যাওয়ার সংখ্যা ২৯ হাজার ১২৬ জনে অপরিবর্তিত থাকছে। এছাড়াও মোট শনাক্ত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৯ লাখ ৫২ হাজার ৪১২ জনে।

friendi mobile

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত একদিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ৩৩১ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৮ লাখ ৯১ হাজার ৫২৮ জন। একই সময়ে ৫ হাজার ৫১৫টি নমুনা সংগ্রহ করা হয়। পরীক্ষা করা হয় ৫ হাজার ৫৪৫টি নমুনা। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার দশমিক ৯০ শতাংশ।

unimoni oman

অপরদিকে, করোনায় গত ২৪ ঘণ্টায় বিশ্বে ১ হাজার ২৬৩ মৃত্যু হয়েছে। নতুন করে শনাক্ত হয়েছেন তিন লাখ ১৫ হাজার ৯০ জন। মঙ্গলবার (১৯ এপ্রিল) সকালে বৈশ্বিক পর্যায়ে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার আপডেট দেওয়া ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারসের দেওয়া সর্বশেষ তথ্যানুযায়ী, বিশ্বে একদিনে সবচেয়ে বেশি করোনা শনাক্ত হয়েছে দক্ষিণ কোরিয়ায়। আক্রান্তের তালিকায় আট নম্বরে থাকা দেশটিতে নতুন করে শনাক্ত হয়েছেন ৪৭ হাজার ৭৪৩ জন এবং মারা গেছেন ১৩২ জন। দেশটিতে এ পর্যন্ত মারা গেছেন ২১ হাজার ২২৪ জন।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

হিজাব ইস্যুতে মেয়েদের টার্গেট করা হচ্ছে: মিস ইউনিভার্স

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।