প্রবাস টাইম
বাংলাদেশসোমবার , ২৫ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ঈদে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বাড়াচ্ছে বিমানসহ ৩ এয়ারলাইন্স

মিসবাহ রবিন
এপ্রিল ২৫, ২০২২ ৫:৪০ অপরাহ্ণ
Link Copied!

ঈদের ছুটিতে আকাশপথে ভ্রমণ চাহিদা বাড়ায় দেশের ৩টি এয়ারলাইন্সই বিভিন্ন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে। জাতীয় পতাকাবাহী উড়োজাহাজ সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, ইউএস-বাংলা এয়ারলাইন্স ও নভোএয়ারের কর্মকর্তারা জানিয়েছেন, সম্ভাব্য ঈদের তারিখ ২ মে’র এক সপ্তাহ আগে ও পরের প্রায় ৮০-৯০ শতাংশ টিকিট বিক্রি হয়ে গেছে।

৩টি উড়োজাহাজ সংস্থা সূত্রে জানা গেছে, ব্যাপক চাহিদার কারণে উড়োজাহাজের টিকিটের দাম স্বাভাবিক মূল্যের চেয়ে ২-৩ গুণ বেড়েছে। আগামী ২৯ এপ্রিল থেকে ৭ মে এর মধ্যে প্রায় ৯ দিনের জন্য ছুটিতে যাচ্ছে দেশ। এরমধ্যে ৫ মে একদিন কর্মদিবস আছে। উড়োজাহাজ সংস্থাগুলো অতিরিক্ত মুনাফার আশা করছে। কারণ সড়ক ও রেলপথে সময় বেশি লাগায় ঝামেলা এড়াতে আজকাল মানুষ আকাশপথে ভ্রমণে আগ্রহী হয়ে উঠেছে।

ইউএস বাংলা ঢাকা থেকে ৭টি অভ্যন্তরীণ রুটে প্রতিদিন প্রায় ৩৫টি ফ্লাইট পরিচালনা করে। ঢাকা থেকে ৭টি অভ্যন্তরীণ গন্তব্যে দৈনিক ২৬ থেকে ২৮টি ফ্লাইট পরিচালনাকারী নভোএয়ার জানিয়েছে, তারা ২৮ এপ্রিল থেকে ১ মে পর্যন্ত যশোর ও সৈয়দপুরে অতিরিক্ত ২টি করে ফ্লাইট পরিচালনা করবে এবং রাজশাহী ও বরিশাল রুটে অতিরিক্ত একটি করে ফ্লাইট পরিচালনা করবে।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।