প্রবাস টাইম
বাংলাদেশসোমবার , ২৫ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

দুই সপ্তাহ মাঠের বাইরে মেহেদী হাসান মিরাজ

মিসবাহ রবিন
এপ্রিল ২৫, ২০২২ ৯:২৩ অপরাহ্ণ
Link Copied!

ইনজুরিতে দুই সপ্তাহ মাঠের বাইরে ছিটকে গেছেন বাংলাদেশ জাতীয় দলের স্পিন অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ। তার ডানহাতের কনিষ্ঠ আঙুলে চিড় ধরা পড়েছে এবং জয়েন্ট থেকে আঙুল সামান্য নড়ে গেছে। ওই ইনজুরিতে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে অনিশ্চিত হয়ে পড়েছেন তিনি।


বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সমকালকে জানিয়েছেন, এক্স রে করার পর মিরাজের আঙুলে সামান্য চিড় ধরা পড়েছে এবং নড়ে গেছে। ওই আঙুলে ব্যান্ডেজ করে রাখা হয়েছে। পনের দিন পরে খোলা হবে এবং ইনজুরির বিষয়টি পুনরায় পর্যবেক্ষণ করা হবে।

এর আগে রোববার সাভারে প্রাইম ব্যাংকের বিপক্ষে ডিপিএলের সুপার লিগের ম্যাচে শেখ জামালের হয়ে খেলা মেহেদি মিরাজ ক্যাচ ধরতে গিয়ে আঙুলে ব্যথা পান। তার আঙুল ফেটে রক্ত বের হয়। এরপর হাতে ব্যান্ডেজ করে তাকে পার্শ্ববর্তী শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল হাসপাতালে নেওয়া হয়।

১৫ মে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্টের সিরিজ শুরু করবে বাংলাদেশ। রোববার ওই সিরিজের প্রথম টেস্টের জন্য ঘোষিত ১৬ জনের দলে ডাক পেয়েছেন মিরাজ। দুই সপ্তাহ পরে ইনজুরি থেকে ফিরলে ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ম্যাচ খেলার জন্য পাঁচ-ছয় দিন সময় পাবেন মিরাজ।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।