প্রবাস টাইম
বাংলাদেশবুধবার , ২৭ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত সৌদি প্রবাসী যুবতীর মরদেহ

মিসবাহ রবিন
এপ্রিল ২৭, ২০২২ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

বুধবার  রাজধানীর লালবাগের শহিদনগর এলাকায় শিফা আক্তার (২৬) নামে এক যুবতী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি সৌদি প্রবাসী ছিলেন। সকাল সাড়ে ১০টায় পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়।

শিফার বড় ভাই শামীম বলেন, দুই সপ্তাহ আগে সৌদি আরব থেকে আমার ছোট বোন দেশে এসেছে। গতকাল রাতে খাওয়া শেষে আমরা সবাই যার যার রুমে ঘুমিয়ে পড়ি। সেহরির সময় আমার স্ত্রী অনেক ডাকাডাকি করলেও শিফা দরজা খুলছিল না।

দরজা ভেঙে দেখি, আমার বোন গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে। তাকে নামিয়ে আমরা থানায় খবর দেই। পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে পাঠায়।

friendi mobile

তিনি আরও বলেন, আমার বোনের এখনও বিয়ে হয়নি। কী কারণে সে আত্মহত্যা করল বুঝতে পারছি না। বর্তমানে আমরা লালবাগ থানার শহিদনগর এলাকার ৪ নম্বর গলির ৬/৩/এ নম্বর বাসায় ভাড়া থাকি। আমাদের বাড়ি হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার দুধ পাতিল গ্রামে।

বিষয়টি নিশ্চিত করে লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) ফখরুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। মরদেহটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়েছে। এবং তিনি আরও বলেন পরিবারের সঙ্গে কথা বলে জানা যায়, তিন বছর ধরে শিফা সৌদি আরবে থাকতেন। দুই সপ্তাহ আগে দেশে এসেছেন। কী কারণে তিনি গলায় ফাঁস দিয়েছেন সে বিষয়ে কিছুই জানা যায়নি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।