প্রবাস টাইম
বাংলাদেশবুধবার , ২৭ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

তরুণদের মাঝে পর্ন ভিডিও বিক্রি করতো তারা

মিসবাহ রবিন
এপ্রিল ২৭, ২০২২ ১১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

সোমবার রাত ৮টার দিকে বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে থানাধীন তিলকপুর রেলস্টেশন সংলগ্ন মার্কেটে অভিযান চালায় র‌্যাব, এই অভিযানে পর্ন ভিডিও বিক্রির অভিযোগে ১০ ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

friendi mobile

গ্রেপ্তারকৃত ব্যবসায়ীদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে গ্রেপ্তারকৃতদের নাম জানা যায়নি। মাল্টিমিডিয়া ব্যবসার আড়ালে দীর্ঘদিন ধরে তরুণদের মাঝে পর্ন ভিডিও বিক্রি করে আসছিলেন গ্রেপ্তারকৃত ব্যবসায়ীরা।

সোমবার সন্ধ্যায় গোপন সংবাদে তিলকপুর রেলস্টেশন সংলগ্ন মার্কেটে অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫) জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা। এ সময় কম্পিউটারে পর্ন ভিডিও দেখতে পেলে র‌্যাব তাদের গ্রেপ্তার করে পিসিগুলো জব্দ করে। সান্তাহার রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম বিষয়টি নিশ্চিত করেছেন।

৮ মার্চ ২০১২ সালে সরকার পর্নোগ্রাফি নিয়ন্ত্রণের উদ্দেশ্যে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন,২০১২ প্রণয়ন করে। এই আইন অনুযায়ী পর্নোগ্রাফি উৎপাদন, সংরক্ষণ ও বাজারজাতকরণ করা এমন কি বহন,সরবরাহ, ক্রয়, বিক্রয়,ধারণ বা প্রদর্শন করাও গুরুতর অপরাধ হিসেবে গণ্য হয়।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।