প্রবাস টাইম
বাংলাদেশশনিবার , ৩০ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা বিমানবন্দরে ২৭৩ আইফোন ও দেড় কেজি সোনাসহ যাত্রী আটক

মিসবাহ রবিন
এপ্রিল ৩০, ২০২২ ৩:১৬ অপরাহ্ণ
Link Copied!

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিভিন্ন ব্র্যান্ডের নামিদামি সাড়ে ৩শ মোবাইল ফোনসহ দেড় কেজি স্বর্ণালংকার জব্দ করেছে ঢাকা কাস্টম হাউসের প্রিভেনটিভ টিম। এ সময় এক যাত্রীকে আটক করা হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) ঢাকা কাস্টমস হাউসের প্রিভেনটিভ টিমের উপ-কমিশনার (ডিসি) মো. সানোয়ার কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, দুবাই থেকে আসা এক যাত্রী এমিরেটস এয়ারলাইন্সের ইকে-৫৮৪ নামে একটি ফ্লাইটে করে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দিবাগত রাতে শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন। এর আগে আমাদের কাছে গোপন খবর ছিল, ওই যাত্রী দুবাই থেকে অবৈধ ফোন ও স্বর্ণালংকার নিয়ে আসছেন।

LULU

পরে বিমানবন্দরে ওই যাত্রীকে আটক করা হয়। পরে তার কাছে থাকা ছয়টি লাগেজ তল্লাশি করে ২৭৩টি আইফোন, স্যামসাং নোট২০, গুগল পিক্সেলসহ সাড়ে ৩ শতাধিক মোবাইল পাওয়া যায়। এছাড়া ওই যাত্রীর কাছে প্রায় ১ কেজি ৬শ গ্রাম স্বর্ণালংকার এবং সোনারবার পাওয়া যায়। পরে এসব অবৈধ মালামাল জব্দ করা হয়েছে।

 

তিনি বলেন, অত্যাধুনিক মোবাইল ফোন এবং স্বর্ণালংকার ও সোনারবারের আনুমানিক বাজার মূল্য প্রায় ৭ কোটি টাকা। ওই যাত্রীর বিরুদ্ধে কাস্টম আইন এবং ফৌজদারি আইনে দুটি মামলা দায়ের করা হবে বলেও তিনি জানান।

PK Remittance

এদিকে, আজ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস বাংলা এয়ারলাইনসের একটি ফ্লাইটে ময়লার পলিথিনের মধ্যে থাকা ৮ কেজি ১২০ গ্রাম ওজনের স্বর্ণের বার উদ্ধার করেছে ঢাকা কাস্টম হাউস। শনিবার (৩০ এপ্রিল) শারজাহ থেকে আসা বিএস-৩৪৬ ফ্লাইট থেকে এসব সোনা উদ্ধার করা হয়।

friendi mobile

ঢাকা কাস্টম হাউসের উপকমিশনার (প্রিভেন্টিভ) মো. সানোয়ারুল কবীর বলেন, সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি ফ্লাইট ঢাকায় আসে। সেখানে ময়লা ফেলার পলিথিন থেকে সোনার বার উদ্ধার করা হয়। এ ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করা হয়েছে।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।