প্রবাস টাইম
বাংলাদেশশনিবার , ৩০ এপ্রিল ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

মিরসরাই সমিতি ওমানের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মিসবাহ রবিন
এপ্রিল ৩০, ২০২২ ২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সমাজের অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে মিরসরাই সমিতি ওমান। শুক্রবার (২৯-এপ্রিল) চট্টগ্রাম জেলার মিরসরাই থানার বারইয়ারহাট পৌরসভার বিভিন্ন অঞ্চলে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এব্যাপারে সংগঠনের সভাপতি মোহাম্মদ রিয়াদ বলেন, মিরসরাই সমিতি ওমান প্রতিষ্ঠার পর থেকে সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়িয়েছেন সব সময়।

মিরসরাই সমিতি ওমানের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

মিরসরাই সমিতি ওমানের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

করোনাকালেও আমরা সহযোগিতা করেছি। তারই ধারাবাহিকতায় এবার দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করেছি। ভবিষ্যতেও এমন সামাজিক কর্মকান্ড অব্যাহত থাকবে বলে জানান তারা।

PK Remittance

সংগঠনের সাধারণ সম্পাদক শেখ ফাহাদ বলেন, এবছর আমরা মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌরসভা ৫ নম্বর ওয়ার্ড, জোরারগঞ্জ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড, ১০ নং মিঠানালা পরিষদ ৪ নং ওয়ার্ড রহমতাবাদ ও এসহাক ড্রাইভারহাটের মোট সাড়ে তিনশো পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। 

মিরসরাই সমিতি ওমানের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

উল্লেখ্য: সংগঠনটি ওমান কেন্দ্রিক হলেও এটি প্রবাসীদের পাশাপাশি দেশেরও অসহায় দুঃস্থ মানুষের সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ওমান থেকে অসুস্থ প্রবাসীদের চিকিৎসা সেবা সহ কমিউনিটির নানা কর্মকান্ডে অংশগ্রহণ করে ইতিমধ্যেই ওমান প্রবাসীদের মাঝে বেশ সুনাম অর্জন করেছে মিরসরাই সমিতি ওমান। আগামীতে তাদের এমন সব মানবিক কাজ আরও বৃদ্ধি পাবে এমনটাই প্রত্যাশা প্রবাসীদের।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।