প্রবাস টাইম
বাংলাদেশবুধবার , ৪ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ওমানে ঈদের দিন এক প্রবাসীর মৃত

ডেস্ক রিপোর্ট
মে ৪, ২০২২ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মৃত্যু হচ্ছে মানুষের জীবনের চিরন্তন সত্য। মৃত্যু থেকে কোন ব্যক্তি বেঁচে থাকতে পারবে না। প্রত্যেকটা মৃত্যু কষ্টদায়ক এবং বেদনার, সবচেয়ে কাছের মানুষের মৃত্যুতে মানুষ সবচেয়ে বেশি কষ্ট পায়। প্রিয় জনের মৃত্যুতে মানুষ সবচেয়ে বেশি বেদনার্ত এবং কাতর হয়ে যায়।

জীবনের সবকিছুই মিথ্যা হয়ে যেতে পারে। মৃত্যু কখনো মিথ্যা হতে পারেনা। জীবনের একটি সময় পর অবশ্যই প্রত্যেক প্রাণীকে মৃত্যুর স্বাদ নিতে হয়। মৃত্যু মানুষকে তথা প্রাণীকুলকে ছেড়ে কথা বলে না। পৃথিবীর জ্ঞানী-গুণী মনীষীগণ মৃত্যুকে কখনো ভয় পাননি। বরং মৃত্যু অবধারিত জেনে জীবনে এগিয়ে গেছে। তবে এই মৃত যদি হয় কোনো খুশির দিনে, তাহলে সেই খুশি রূপ ন্যায় হাজার গুন বেশি কষ্ট আর বেদনায়।

LULU

মধ্যপ্রাচ্যের দেশ ওমানে ঈদের দিনে না ফেরার দেশে পারি জমালেন এক প্রবাসী। মঙ্গলবার (৩-মে) দেশে পরিবারের সবাই যখন ঈদের আয়োজন নিয়ে ব্যস্ত, ঠিক তখনই ওমান থেকে খবর আসলো পরিবারের টাকার মেশিন আর দুনিয়াতে নেই! গতকাল ওমানের রাজধানী মাস্কাটে স্ট্রোক করে মো. জগির নামে এক বাংলাদেশি প্রবাসীর মৃত্যু হয়েছে।

জানা যায়, জগির অনেক দিন ধরে দেশটির রাজধানী মাস্কাটের স্টিল ওয়ার্কশপে কাজ করতেন। গতকাল ভোর আনুমানিক ৫ টার দিকে নিজের ঘরে স্ট্রোক করে মারা যান তিনি। জগিরের দেশের বাড়ি চট্টগ্রাম জেলার রাউজান পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের হাজীপাড়া গ্রামে। মৃত্যুকালে তিনি এক মেয়ে ও এক ছেলে রেখে যান। জগিরের মরদেহ বর্তমানে কুরুম হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তার এমন মৃত্যুতে শোঁকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে। কোনো ভাবেই মেনে নিতে পারছেনা তার পরিবার। তবুও শেষ বারের মত প্রিয়জনের মুখটি দেখতে দ্রুত তার মরদেহ দেশে আনতে দূতাবাসের সহযোগিতা চেয়েছেন জগিরের স্ত্রী।

PK Remittance

 

 

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।