প্রবাস টাইম
বাংলাদেশশুক্রবার , ৬ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ভিডিও কলে প্রবাসীকে বিয়ের পর তালাক দিলেন তরুণী

মিসবাহ রবিন
মে ৬, ২০২২ ৮:০০ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরার পাটকেলঘাটায় তামান্না খাতুন নামে এক তরুণী ও তার বর্তমান স্বামীর গায়ে পেট্রল ঢেলে আগুন দিয়েছেন সাবেক স্বামী। গতকাল বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যায় বড় কাশিপুর এলাকার কপোতাক্ষ নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিক দগ্ধদের উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখান থেকে চিকিৎসকের পরামর্শে তাদেরকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

LULU

পাটকেলঘাটা থানার বড় কাশিপুর গ্রামের শেখ আব্দুল হকের মেয়ে তামান্না খাতুন। তার বর্তমান স্বামী ফরহাদ হোসেন সাতক্ষীরা সদরের আবুল হকের ছেলে। অভিযুক্ত সাবেক স্বামী সাদ্দাম হোসেন কলারোয়া থানার তুলসীডাঙ্গা গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানিয়েছেন, সাতক্ষীরা সদরের পুরাতন সাতক্ষীরা কবিরাজ বাড়ির মোড়ের আবুল হক সরদারের ছেলে ফরহাদ সরদার দীর্ঘদিন তামান্নার বাড়িতে যাতায়াত করতো। এমন অবস্থায় গত ১৫ এপ্রিল তামান্নার সঙ্গে ফরহাদের বিয়ে হয়। এর আগে ফেসবুকে ভিডিও কলের মাধ্যমে দুই বছর পূর্বে তামান্না ও সাদ্দামের বিয়ে হয়া কিন্তু তারা কখনো একত্রে থাকেননি। সাদ্দাম মালয়েশিয়ায় ছিলেন। কখনো তামান্নার বাড়িতে আসেননি। তামান্না দুই বার স্বামী সাদ্দামের বাড়িতে গিয়েছিলেন। এক বছর আগে সাদ্দামকে তালাক দেন তামান্না।

তামান্নার বাবা শেখ আব্দুল হক বলেন, মেয়ে জানিয়েছে সাদ্দাম তার গায়ে আগুন দিয়েছে। আমার মেয়েকে হত্যার চেষ্টা চালিয়েছে ওই সাদ্দাম। আমি থানায় অভিযোগ দিয়েছি। আমি তার শাস্তি চাই।

PK Remittance

গৃহবধূ তামান্নার ছোট বোন রুমানা খাতুন জানান, সন্ধ্যায় আপু ও দুলাভাই ফরহাদ সরদার বাড়ির পেছনে কপোতাক্ষ নদীর পাড়ে ঘুরতে গিয়েছিলেন। আপু-দুলাভাই একসঙ্গে বাড়ির গেটের সামনে এসে মাকে বলতে থাকেন- মা, আমাদেরকে জ্বালিয়ে দিয়েছে। বাঁচাও বাচাঁ বলে চিৎকার করতে থাকে।

সাতক্ষীরার পাটকেলঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত ওসি কাঞ্চন কুমার রায় বলেন, মেয়েটির সাবেক স্বামী মালয়েশিয়া প্রবাসী এ ঘটনা ঘটিয়েছেন বলে অভিযোগ করছে পরিবার। মেয়েটির গায়ে পেট্রল দিয়ে আগুন দেওয়া হয়েছে। আমরা অভিযান পরিচালনা করছি।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।