প্রবাস টাইম
বাংলাদেশশনিবার , ৭ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

আমিরাতে রাতারাতি কোটিপতি হলেন দুই বাংলাদেশি প্রবাসী 

মিসবাহ রবিন
মে ৭, ২০২২ ৫:০৫ অপরাহ্ণ
Link Copied!

সংযুক্ত আরব আমিরাতের (ইউএই) দুবাইয়ের জনপ্রিয় লটারি বিগ টিকেট র‍্যাফেল ড্র’র প্রথম পুরস্কার জিতেছেন দুই বাংলাদেশি এবং আট ভারতীয় প্রবাসী। গত বুধবার গালফ নিউজের প্রতিবেদনে জানানো হয়েছে, বিজয়ী ১০ জন প্রবাসী মিলে আরব আমিরাতের আজমান শহরে অবস্থানকারী ভারতীয় প্রবাসী মুজিব চিরাতোড়ি’র নামে টিকেটটি কিনেছিলেন।

LULU

এর আগেও অনেকবার এই টিকেট কিনেছিলেন মুজিব চিরাতোড়ি। ১২ মিলিয়ন অর্থাৎ এক কোটি ২০ লাখ দিরহাম যা বাংলাদেশি মুদ্রায় ২৮ কোটি ৩৩ লাখ টাকারও বেশি, এই অর্থ ১০ জন মিলে ভাগ করে নেবেন বলে জানিয়েছেন তিনি।

 

দেশটিতে পবিত্র ঈদুল ফিতরের পরেরদিন অর্থাৎ গত মঙ্গলবার ১২ মিলিয়ন দিরহামের এই লটারির ড্র হয়। এক মিলিয়ন অর্থাৎ ১০ লাখ দিরহামের দ্বিতীয় পুরস্কারটি পেয়েছেন বিশ্বনাথান বালাসুব্রামানিয়ান। আর এক লাখ দিরহামের তৃতীয় পুরস্কারটি পেয়েছেন জয়প্রকাশ নায়ের নামের এক ব্যক্তি।

PK Remittance

এ ছাড়া ৫০ হাজার দিরহামের পুরস্কারটি পেয়েছেন ইব্রাহিম ফিরিহাত নামের একজন। অন্যদিকে, বিগ টিকেট র‍্যাফেল ড্র’র বিশেষ আকর্ষণ হিসেবে বিএমডব্লিউ সিরিজ ১৯ মডেলের গাড়ি জিতে নিয়েছেন পাকিস্তানি প্রবাসী সাদ উল্লাহ মালিক।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।