প্রবাস টাইম
বাংলাদেশশনিবার , ৭ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ফিলিপাইনে বাংলাদেশী ব্যবসায়ীকে গুলি করে হত্যা

মিসবাহ রবিন
মে ৭, ২০২২ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

ফিলিপাইনের রাজধানী ম্যানিলায় আনোয়ার হোসেন (৬৩) নামে এক প্রবাসী বাংলাদেশি ব্যবসায়ীকে প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। রাজধানী ম্যানিলায় বাংলাদেশি ব্যবসায়ীকে খুনের জন্য চুক্তিতে এক লাখ পেসো (এক লাখ ৬৫ হাজার টাকা) নিয়েছিল ভাড়াটে খুনী। শুক্রবার স্থানীয় সংবাদমাধ্যম ম্যানিলা বুলেটিন এ তথ্য জানিয়েছে।

LULU

স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ৮টা ৪৫ মিনিটের দিকে ব্যবসায়ী আনোয়ার হোসেন পাসে সিটির টাফট অ্যাভিনিউয়ে একা দাঁড়িয়েছিলেন। এ সময় সালিক দিতুয়াল নামের ২৪ বছরের ওই হত্যাকারী আনোয়ারকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

 

গুলিটি তার মাথায় বিদ্ধ হয়। অ্যাডভেনটিস্ট মেডিকেল সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ৬০ বছর বয়সী আনোয়ার ছিলেন পাসায় সিটির টাফট এলাকায় ডিএমডি বুটিকের মালিক।

PK Remittance

পুলিশ প্রধান কর্নেল সিজার পাডে জানিয়েছেন, আনোয়ারকে খুনের জন্য চুক্তিতে এক লাখ পেসো নিয়েছিলেন হকার দিতুয়াল। রাজভ নামে এক ব্যক্তি তাকে ভাড়া করেন। পুলিশ হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানে এবং রাজভের পরিচয় জানতে কাজ করছে।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।