প্রবাস টাইম
বাংলাদেশরবিবার , ৮ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

মিসবাহ রবিন
মে ৮, ২০২২ ১:০৯ অপরাহ্ণ
Link Copied!

ওমানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জসিম মোল্লা নামে এক বাংলাদেশী প্রবাসীর মৃত হয়েছে। ঘটনাস্থল থেকে আমজাদ হোসেন নামে এক প্রবাসী আমাদের জানিয়েছেন, গত ১ মে, অর্থাৎ ওমানে ঈদের আগেরদিন সকালে আল বুরাইমি অঞ্চলের নুজুম আল খালিজ মার্কেটের সামনে দাঁড়িয়ে একটি পিলারের সাথে হেলান দিয়ে মোবাইলে কথা বলছিলো জসিম, এমতাবস্থায় পিছন থেকে একটি গাড়ি এসে সেই সজোরে পিলারে ধাক্কা দিলে উক্ত পিলার জসিমের মাথার উপর পড়ে গুরুতর আহত হন জসিম।

LULU

স্থানীয় প্রবাসীরা তাৎক্ষনিক গুরুতর অবস্থায় জসিমকে স্থানীয় হাঁসপাতালে নেওয়া হলে তাকে সোহার হাঁসপাতালে রেফার করা হয়। পরবর্তীতে ৬ দিন সোহার হাঁসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে ৭ মে না ফেরার দেশে পাড়ি দেন জসিম।

বর্তমানে জসিমের মরদেহ সোহার হাসপাতালের মর্গে রাখা হয়েছে। জানাগেছে, নিহত জসিম ওমানের বুরাইমি অঞ্চলের একটি আবাসিক হোটেলে চাকরি করতো। একটু সুখ আর পরিবারের মুখে হাঁসি ফুটাতে দীর্ঘ প্রায় ১৫ বছর যাবত ওমানে ছিলেন তিনি।

PK Remittance

জসিমের বাড়ি নোয়াখালী জেলার সোনাইমুড়ি থানার শিমুলিয়া গ্রামে। নিহত জসিমের ৩ মেয়ে ও ছেলে রয়েছে। পরিবারের একমাত্র উপার্জনক্ষম বাবাকে হারিয়ে বিষাদের ছায়া নেমে এসেছে পরিবারে। দুর্ঘটনার তদন্ত করে এর ক্ষতি পূরণ আদায়ে দূতাবাসের প্রতি দাবী জানিয়েছে তার পরিবার। একইসাথে দ্রুত তার মরদেহ দেশে পাঠাতে দূতাবাসের সহযোগিতা চেয়েছেন নিহত জসিমের স্ত্রী জেসমিন আক্তার।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

স্বামীকে ফিল্মিস্টাইলে অপহরণ করলেন স্ত্রী

প্রবাসীদের মাঝে সহজ শর্তে ঋণ দেওয়া শুরু

 

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।