প্রবাস টাইম
ঢাকাবুধবার , ১১ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
আজকের সর্বশেষ সবখবর

টয়লেটে বসে সংসদের বিতর্কে যোগ দিলেন এমপি!

প্রতিবেদক
মিসবাহ রবিন
মে ১১, ২০২২ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

টয়লেটে বসে পার্লামেন্টের ভার্চুয়াল সভায় যোগ দিয়ে বিতর্ক সৃষ্টি করেছেন কানাডার এমপি। কনজারভেটিভ এক এমপির সমালোচনার মুখে আজ ক্ষমা চেয়েছেন তিনি। ওই এমপির নাম মো. শাফকাত আলী। তিনি ক্ষমতাসীন দল লিবারেল পার্টির একজন আইনপ্রণেতা।

যদিও এই বিষয়টি সামনে এনে বিতর্ক সৃষ্টি করতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন বিরোধীদলের এমপিরা। বিরোধী এক আইনজীবী বলেন, ‘শাফকাত আলী ক্যামেরাটি টয়লেটের পেছনে এমনভাবে মাউন্ট করা হয়েছিল যা ইচ্ছাকৃত মনে হয়।’

 

মূলত হাউস অব কমন্সে একজন সদস্যের বিলের উপর বিতর্ক চলাকালীন বেশ কয়েকজন এমপি নিজেদের মধ্যে ভিডিও কলে যুক্ত ছিলেন। আর তখনি এই ঘটনা ঘটান তিনি। কনজারভেটিভ সাংসদ লায়লা গুডরিজ বিবিসিকে বলেন, ‘তিনি হয়ত ওয়াশরুম থেকে অংশগ্রহণ করেছেন।’

Unimoni
গত সোমবার সংসদীয় অধিবেশনে জনাব আলীর বিষয়টি নিয়ে আলোচনা হয়। সেখানে তীব্র সমালোচনার মুখে ক্ষমা চাইতে বাধ্য হন তিনি। তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানানো হয় কনজারভেটিভ পার্টির পক্ষ থেকে। যদিও ডেপুটি স্পিকার ক্রিস ডি এন্ট্রিমন্ট বলেছেন, ক্ষমা চাওয়ায় বিষয়টি ইতোমধ্যেই ‘ক্লোজ’ করা হয়েছে। গত দুই বছরে এই নিয়ে দুইজন লিবারেল এমপি বিব্রতকর পরিস্থিতি সৃষ্টি করেছেন এবং ক্ষমা চেয়েছেন।

 

আরো পড়ুন:

পবিত্র কোরআন শরীফ কীভাবে ছাপা হয়?

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।