প্রবাস টাইম
ঢাকাশুক্রবার , ১৩ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
আজকের সর্বশেষ সবখবর

আমিরাতের টি-টোয়েন্টি লিগেও দল কিনলেন শাহরুখ

প্রতিবেদক
মিসবাহ রবিন
মে ১৩, ২০২২ ৬:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) কলকাতা নাইট রাইডার্স দিয়েই ক্রিকেটে পা রাখেন বলিউড বাদশা শাহরুখ খান। এবার তিনি কিনেছেন আরব আমিরাতের টি-টোয়েন্টি লিগে। আমিরাতের লিগে আবুধাবি ফ্র্যাঞ্চাইজি পরিচালনা করবেন তারা।

Unimoni

অর্থাৎ দলটির নাম আবুধাবি নাইট রাইডার্স। ইউএই টি-টোয়েন্টি লিগের চেয়ারম্যান খালিদ আল জারুনির সঙ্গে এ নিয়ে নাইট কর্ণধার শাহরুখ খানের চুক্তি হয়েছে। চুক্তির বিষয়টি এক বিবৃতি দিয়ে নিশ্চিত করেছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ।

আমিরাতের টি-টোয়েন্টি লিগেও দল কিনলেন শাহরুখ

বিবৃতিতে আমিরাত ক্রিকেট বোর্ড জানিয়েছে, ইউএইর টি-টোয়েন্টি লিগ এটা ঘোষণা করতে পেরে আনন্দিত যে, নাইট রাইডার্স গ্রুপ আবুধাবি ফ্র্যাঞ্চাইজির মালিকানা ও পরিচালনা করবে। সংযুক্ত আরব আমিরাতের মর্যাদাপূর্ণ এ টি-টোয়েন্টি লিগের একটি অবিচ্ছেদ্য অংশ হিসেবে থাকবে আবুধাবি নাইট রাইডার্স।

বিবৃতি এসেছে বলিউড বাদশাহ শাহরুখ খানের পক্ষ থেকেও। শাহরুখ বলেছেন, গত কয়েক বছর ধরেই আমি নাইট রাইডার্স ব্র্যান্ডকে বিশ্বব্যাপী ছড়িয়ে দিচ্ছি। আমিরাতের টি-টোয়েন্টি ক্রিকেটের সম্ভাবনা কাছ থেকে পর্যবেক্ষণ করেছি আমরা। এই লিগের অংশ হতে পেরে আমরা রোমাঞ্চিত। এটি সফল হবে নিশ্চিত।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।