প্রবাস টাইম
ঢাকাশুক্রবার , ১৩ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
আজকের সর্বশেষ সবখবর

মালয়েশিয়ায় সড়কের পাশে পড়েছিল বাংলাদেশির মরদেহ

প্রতিবেদক
মিসবাহ রবিন
মে ১৩, ২০২২ ৪:৪৪ অপরাহ্ণ
Link Copied!

শক্তিশালী অর্থনীতির দেশ মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে করোনায় আক্রান্ত হয়ে এক বাংলাদেশি শ্রমিকের মৃত্যু হয়েছে। তার সাথে বৈধ পাসপোর্ট বা কোন ডকুমেন্টস না থাকায় তার পূর্ণাঙ্গ পরিচয় শনাক্ত করতে পারছে না দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশটির পুলিশ। পুলিশ ও হাসপাতাল সুত্রে জানা গেছে গত এপ্রিলের ১৫ তারিখে তার মৃত্যু হয়েছে।

Unimoni

সেই থেকে ওই বাংলাদেশির মরদেহ কুয়ালালামপুর হাসাপাতালের হিমঘরে অজ্ঞাতনামা হিসেবে পড়ে আছে। তার পরিবারের সম্মতি পেলে মরদেহ কুয়ালালামপুরের কবরস্থানে দাফন করা হবে। তার পরিচয় শনাক্ত না হওয়ার কারণে ওই ব্যক্তির লাশ দাফন করতে পারছে না হাসপাতাল কর্তৃপক্ষ।

 

তার সাথে যে পাসপোর্ট পাওয়া গেছে সেটি কুয়ালালামপুরস্থ বাংলাদেশ দূতাবাসের সার্ভারে চেক করে দেখা গেছে এই পাসপোর্টটি ভুয়া। কারণ পাসপোর্টে লেখা আছে হারুনর রশীদ, বাড়ি বরিশাল। কিন্তু দূতাবাসের সার্ভারের রেকর্ডে আছে ইব্রাহিম, ঠিকানা অন্য এলাকা।

মালয়েশিয়া প্রবাসী এক বাংলাদেশি জানিয়েছেন, তার বাড়ি নরসিংদী জেলায় হতে পারে এবং তাকে আজ থেকে ৩ বছর আগে জেল থেকে বের করা হয়েছিল। কিন্তু তার এই তথ্যের সত্যতাও যাচাই করা সম্ভব হয়নি।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

 

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।