প্রবাস টাইম
বাংলাদেশসোমবার , ১৬ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

করোনা টেস্টের নামে বিদেশগামী যাত্রীদের সঙ্গে প্রতারণা, ঢাকা থেকে গ্রেফতার ৭

মিসবাহ রবিন
মে ১৬, ২০২২ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

নিজেদের ডাক্তার, নার্স ও হাসপাতালের স্টাফ পরিচয় দিয়ে বিদেশগামী যাত্রীদের করোনা টেস্টের নামে প্রতারণার অভিযোগে রাজধানীর বনানী থেকে ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব। রবিবার (১৫ মে) রাজধানীর বনানী ও মহাখালীর হাসপাতালগুলোর সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। পরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব-১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুল্লাহ আল মোমেন।

Unimoni

গ্রেফতারকৃতরা হলো— জসীমউদ্দীন (২৮), তারিকুল ইসলাম (২৬), আলমগীর হোসেন (২০), রিপন মিয়া (২৮), আরিফুল ইসলাম (২০), আহমেদ হোসেন শাহাদাত (১৮), শামীম হোসেন (৩০)। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় করোনা টেস্টের পজিটিভ ও নেগেটিভ সার্টিফিকেট, বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার কাজে ব্যবহৃত দুটি সিম, তিনটি প্রবাসীদের মোবাইল নাম্বার সংবলিত টোকেন।

তিনি বলেন, গ্রেফতারকৃতরা সঙ্ঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। বিদেশগামী যাত্রীদের কাছে নিজেদের ডাক্তার, নার্স ও হাসপাতালের স্টাফ পরিচয় দিয়ে প্রথমে বিশ্বস্ততা তৈরি করত। এই চক্রের সদস্যরা এখন পর্যন্ত লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছে বিভিন্ন লোকজনের কাছ থেকে। টাকা নিয়ে ভুয়া করোনা সার্টিফিকেট দিত আবার কখনো ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রেখে লোকজনের সঙ্গে প্রতারিত করত।

Probashir Taxi

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।