প্রবাস টাইম
বাংলাদেশসোমবার , ১৬ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না, মালিক আটক

মিসবাহ রবিন
মে ১৬, ২০২২ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না ও বিক্রির অভিযোগে দোকান মালিককে আটক করেছে পুলিশ। ঐ সময় তার চাচাতো ভাই বিল্লাল পালিয়ে যান। রোববার রাতে আশুলিয়ার নরসিংহপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না, মালিক আটক

আটককৃত রাজীব বরিশালের মুলাদি থানার নুনচর গ্রামের চুন্নু হাওলাদারের ছেলে। তিনি ঐ বিরিয়ানির দোকানের মালিক। এছাড়া আশুলিয়া বাজারের বিভিন্ন স্থানে তার ৭টি বিরিয়ানির দোকান আছে।

PK

স্থানীয় সূত্রে জানা গেছে, রাজীব তার দোকানে কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি রান্না ও বিক্রি করছেন- এমন খবর পেয়ে কয়েকজন সাংবাদিক সেখানে সংবাদ সংগ্রহ করতে যান। দোকানে ঢুকে এ বিষয়ে প্রশ্ন করতেই সাংবাদিকদের ওপর চড়ান হন রাজীব ও বিল্লাল। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে বিল্লাল পালিয়ে যান।

Lulu

আলমগীর হোসেন নামে এক ক্রেতা জানান, ঐ দোকানের বিরিয়ানি খাওয়ার পর তার সন্দেহ হয়। তখন তিনি দোকান মালিকের কাছে জানতে চাইলে তাকে হুমকি-ধমকি দিয়ে তাড়িয়ে দেন দোকানের মালিক ও কর্মচারীরা।

Unimoni

আশুলিয়া থানার এসআই সুব্রত রায় জানান, ঘটনাস্থল থেকে দোকান মালিককে আটক করা হয়েছে। আলামত হিসেবে মাংস এবং হাড্ডি সংরক্ষণ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।