প্রবাস টাইম
বাংলাদেশবৃহস্পতিবার , ১৯ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

প্রবাসী ছেলেকে আনতে যেয়ে না ফেরার দেশে গেল মা

মিসবাহ রবিন
মে ১৯, ২০২২ ৪:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সৌদি প্রবাসী ছেলেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আনতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আম্বিয়া বেগম (৬০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই প্রবাসীর ছেলে-মেয়েসহ আরও তিনজন গুরুতর আহত হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Unimoni

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কুমিল্লার বুড়িচং উপজেলার পংসনগর গ্রামের সুলতান আহম্মেদের ছেলে দুলাল মিয়া (৪০) দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকেন। দুই বছর পর ছুটিতে আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তিনি সৌদি আরব থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

PK

ছেলেকে আনতে নিজ বাড়ি কুমিল্লা থেকে ভোরে রওনা হন দুলাল মিয়ার মা আম্বিয়া বেগম, ছেলে সবুজ (১৮), মেয়ে রিয়া মনি (১০) এবং ভাতিজা কাইয়ুমসহ ছয়জন। সকাল পৌনে ৭টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় পৌঁছালে ঢাকামুখী সড়কে একটি কংক্রিট মিক্সার ট্রাক তাদের বহনকারী প্রাইভেট কারকে ধাক্কা দেয়।

LULU

এতে প্রাইভেট কারটির পেছনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় প্রাইভেট কারের ভেতরে থাকা চারযাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে ভবেরচর হাইওয়ে পুলিশ ও গজারিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে  চারজনকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আম্বিয়া বেগমকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুজ্জামান বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে। মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।