প্রবাস টাইম
বাংলাদেশবৃহস্পতিবার , ১৯ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

স্বামীর সঙ্গে ঝগড়া করে ওমান প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা! 

মিসবাহ রবিন
মে ১৯, ২০২২ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেছেন মৌসুমী আক্তার নামে ২৫ বছর বয়সী এক ওমান প্রবাসীর স্ত্রী। গত ১৭ মে সকাল ৯টার দিকে বগুড়া সদর উপজেলার বুজরুকবাড়িয়া এলাকা থেকে মৌসুমীর লাশ উদ্ধার করা হয়। মৌসুমী একই এলাকার আব্দুল কাদেরের মেয়ে ও জেলার দুপচাঁচিয়া উপজেলার বাসিন্দা ওমান প্রবাসী ইব্রাহীমের স্ত্রী।

Unimoni

পুলিশ জানায়, মৌসুমীর বাবার বাড়ি বুজরুকবাড়িয়া এলাকায়। তিনি সেখানেই থাকছিলেন। মঙ্গলবার সকালে গ্যাস ট্যাবলেট সেবন করেন মৌসুমী। পরে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে নেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন স্বজনরা। কিন্তু এর মধ্যেই তিনি মারা যান। 

PK

নারুলী ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মাহমুদুল হাসানের ধারণা, দাম্পত্য কলহে তিনি বিষপানে আত্মহত্যা করেছেন। পুলিশ ও এলাকাবাসী জানান, দুপচাঁচিয়া উপজেলার ব্র্যাকপাড়ার ইব্রাহিম হোসেন বেশ কয়েক বছর আগে তাকে বিয়ে করেন। তাদের ৫ বছর বয়সী মেয়েসন্তান রয়েছে। ইব্রাহিম ৩-৪ বছর আগে ওমানে গেলে মৌসুমী তার মেয়েকে নিয়ে বাবার বাড়িতে চলে আসেন।

 

মঙ্গলবার সকালে তিনি নিজ ঘরে অচেতন অবস্থায় পড়েছিলেন। ভাই টের পেয়ে তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নারুলী ফাঁড়ির পুলিশ সেখান থেকে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।

LULU

এসআই শহিদুল ইসলাম জানান, ওমান প্রবাসীর স্ত্রী মৌসুমীর মৃত্যুর ব্যাপারে তার বাবার বাড়ির সদস্যরা কিছু বলতে পারেননি। তারা শুধু বলেছেন, তাদের মেয়ে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করেছেন। ইন্সপেক্টর মাহমুদুল হাসানের ধারণা, প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়া বা মানঅভিমান করে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন। ময়নাতদন্তের রিপোর্ট পেলে কীভাবে তার মৃত্যু হয়েছে তা জানা যাবে।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।