প্রবাস টাইম
বাংলাদেশশনিবার , ২১ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

ওমান প্রবাসীর ছেলের রহস্যজনক মৃত্যু

মিসবাহ রবিন
মে ২১, ২০২২ ৭:১৯ অপরাহ্ণ
Link Copied!

ফেনীতে ইসরাফিল হোসেন ইফাত (১৪) নামে হেফজ বিভাগের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার সকালে শহরের পুলিশ লাইনস এলাকার মিছবাহুল কুরআন ওয়াস সুন্নাহ মাদ্রাসা ভবনের পাশের রাস্তা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত ইসরাফিল হোসেন ইফাত কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ ইউনিয়নের সাত ঘরিয়া গ্রামের ওমান প্রবাসীর ছেলে। সে পুলিশ লাইন্স এলাকার মিছবাহুল কুরআন ওয়াস সুন্নাহ মাদ্রাসা হেফজ বিভাগের ছাত্র।

LULU

মাদরাসার প্রধান শিক্ষক হাফেজ মো. ইউনুছ জানান, ৫দিন আগে ইসরাফিল মাদ্রাসা থেকে চলে যান। তার নিরাপত্তার কথা চিন্তা করে মাদরাসা কর্তৃপক্ষ তাকে রাখতে অস্বীকৃতি জানালেও গত শুক্রবার তার মা তাকে মাদ্রাসায় রেখে যায়। আজ শনিবার ভোরে পড়ার সময় তাকে ক্লাসে দেখতে না পেয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। পরে ভবনের পাশের রাস্তায় তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে জানালে তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যায়।

PK

নিহতের চাচা ফয়েজ উল্লাহ জানায়, আজ শনিবার সকালে মাদ্রাসার প্রধান শিক্ষক ইসরাফিলের বাড়িতে ফোন করে তা মাকে মাদ্রাসায় জরুরি ভিত্তিতে আসতে বলে ফোন কেটে দেন। পরে তার মা মাদ্রাসায় এসে ছেলের মরদেহ দেখতে পান।

Unimoni

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম সরকার জানান, প্রাথমিক ভাবে ধারণা করছে মাদ্রাসার ৬ তলা ভবনের ছাদ থেকে পড়ে ইসরাফিলের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠান হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ভাঙ্গা বালতি জব্দ করা হয়েছে। মামলার কার্যক্রম চলমান রয়েছে। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও তদন্ত করছেন।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।