প্রবাস টাইম
বাংলাদেশশনিবার , ২১ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

যৌন হয়রানির অভিযোগ অস্বীকার করলেন ইলন মাস্ক

মিসবাহ রবিন
মে ২১, ২০২২ ৩:৫৬ অপরাহ্ণ
Link Copied!

এক বিমানবালাকে ‘যৌন হয়রানির’ অভিযোগ উঠেছে প্রযুক্তি উদ্যোক্তা ইলন মাস্কের বিরুদ্ধে। তবে এ অভিযোগ অস্বীকার করে মাস্ক অভিযোগকারীকে বলেছেন ‘মিথ্যাবাদী’। মার্কিন সংবাদমাধ্যম বিজনেস ইনসাইডার লিখেছে, মাস্কের গালফস্ট্রিম জি৬৫০ইআর বিমান ক্রুদের একজন ছিলেন ওই নারী।

যৌন হয়রানির অভিযোগ অস্বীকার করলেন ইলন মাস্ক

গালফস্ট্রিম জি৬৫০ইআর

মাস্ক প্রায়শই তাকে প্রাইভেট কেবিনে ডেকে শরীর ম্যাসাজ করে দিতে বলতেন। স্পেসএক্সও ওই কর্মীকে ম্যাসাজ করার বৈধ লাইসেন্স নিতে উদ্বুদ্ধ করেছিল। ওই বিমানবালা তার বন্ধুকে বলেছেন, এক ফ্লাইটে ম্যাসাজ নেয়ার সময় ‘দেহের নিচের অংশের আবরণ সরিয়ে ফেলেন’ মাস্ক।

 

এরপর ‘মালিশের চেয়ে বেশি’ কিছু করলে একটি ঘোড়া কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেন। ব্যক্তিগত জীবনে ঘোড়ায় চড়তে পছন্দ করেন ওই বিমানবালা এবং বিষয়টি জানতেন মাস্ক।

Unimoni

বিজনেস ইনসাইডারের দাবি, আড়াই লাখ ডলার ক্ষতিপূরণের বদলে মাস্ক এবং তার দুই প্রতিষ্ঠান স্পেসএক্স ও টেসলা নিয়ে কোনো তথ্য প্রকাশ না করার এবং যৌন হয়রানির অভিযোগে মামলা না করার প্রতিশ্রুতি দিয়ে ‘চুক্তি’ করতে বাধ্য করা হয় ওই বিমানবালাকে।

PK

মীমাংসা চুক্তি স্বাক্ষরের সময় মাস্ক নিজেও উপস্থিত ছিলেন বলে বিজনেস ইনসাইডারের দাবি। যৌন হয়রানির অভিযোগের বিষয়ে কথা বলতে মাস্কের সঙ্গে যোগাযোগ করেছিল বিজনেস ইনসাইডার।

LULU

মাস্ক ইমেইলে বলেছেন, এর উত্তর দিতে তার আরও সময় প্রয়োজন এবং এ গল্পে আরও অনেক কিছু বাকি আছে। তবে তার দাবি, এ অভিযোগ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।