প্রবাস টাইম
বাংলাদেশশনিবার , ২৮ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. আন্তর্জাতিক
  4. আমেরিকা
  5. ইউরোপ
  6. এশিয়া
  7. ওমান
  8. করোনা আপডেট
  9. কৃষি
  10. খেলাধুলা
  11. খোলা কলম
  12. চাকরি
  13. জাতীয়
  14. জানা অজানা
  15. জীবনের গল্প
 
আজকের সর্বশেষ সবখবর

লিবিয়া থেকে এক সপ্তাহে দেশে ফিরলেন প্রায় পাঁচ শতাধিক বাংলাদেশী প্রবাসী 

মিসবাহ রবিন
মে ২৮, ২০২২ ৩:১৫ অপরাহ্ণ
Link Copied!

লিবিয়ার ডিটেনশন সেন্টার থেকে দেশে ফিরলেন আরও ১৪২ বাংলাদেশি প্রবাসী। শুক্রবার (২৭ মে) রাত সাড়ে ৯টায় আইওএম’র ভাড়া করা লিবিয়ার বোরাক এয়ারের একটি ফ্লাইটে তারা ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

PK

এক বিজ্ঞপ্তিতে লিবিয়ার বাংলাদেশ দূতাবাস জানায়, দেশে প্রত্যাবাসনের জন্য আইওএম’র কাছে পর্যায়ক্রমে তাদের রেজিস্ট্রেশন সম্পন্ন করা হয়। এরই প্রেক্ষিতে আইওএম’র একটি চার্টার্ড ফ্লাইটে ডিটেনশন ক্যাম্পে আটকদের মধ্যে দ্বিতীয় দফায় আরও ১৪২ জন বাংলাদেশিকে দেশে প্রত্যাবাসন করা হয়।

LULU

বাকিদেরও দ্রুত সময়ের মধ্যে দেশে পাঠাতে দূতাবাসের পক্ষ থেকে প্রচেষ্টা চলছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। এর একদিন আগে অর্থাৎ গত বৃহস্পতিবার একই ভাবে দেশে ফিরেছেন আরও ১৬০ জন বাংলাদেশি। বাংলাদেশ দূতাবাসের প্রচেষ্টা এবং আন্তর্জাতিক অভিবাসন সংস্থার (আইওএম) সহায়তায় তাদের দেশে পাঠানো হয়েছে।

Unimoni

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউল হক প্রবাস টাইমকে বলেন, রাত সাড়ে নয়টায় বোরাক এয়ারের একটি ফ্লাইটে ১৪২ জন বাংলাদেশী প্রবাসী দেশে ফিরেন। এদিকে গত এক সপ্তাহে লিবিয়া থেকে দেশে ফিরেছেন প্রায় পাঁচশোর মতো বাংলাদেশী অভিবাসী।

 

আরো পড়ুন:

সবাই আমার স্ত্রীকে চোরের বউ বলে আমাকে জামিন দেন

পাসপোর্ট অফিসে কোটি টাকার ঘুষ বাণিজ্য, অনুসন্ধানে দুদক 

প্রবাসী বন্ডে কমছে মুনাফার হার

ওমানে সড়ক দুর্ঘটনায় নিহত জসিম

করোনা মোকাবিলায় ওমানের চেয়েও এগিয়ে বাংলাদেশ

 

আরো দেখুনঃ

প্রবাস টাইম সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।